যশোর আজ মঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে অপহরনকারী ও প্রতারক চক্রের ৪সদস্য আটক

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ৯, ২০২৪ ১০:০৭ পূর্বাহ্ণ
দিনাজপুরে অপহরনকারী ও প্রতারক চক্রের ৪সদস্য আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে অটোচালককে জিম্মি করে মুক্তি পন আদায় এবং নকল সোনাকে আসল সোনা বলে প্রতারনা করার দায়ে অভিযুক্ত ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃত অপহরনকারীরা হলো দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি গ্রামের বুদু রায়ের ছেলে জয় চন্দ্র রায় ( ২০ )এবং অপরজন একই গ্রামের নবীন হোসেনের ছেলে মাহফুজুল আলম হৃদয় ( ২৭ )।

অপরদিকে নকল স্বর্ণের বারকে আসল স্বর্ণ বলে প্রতারনা করার দায়ে আটককৃত ব্যক্তিরা হলেন গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারি চরকের হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে তোফাজ্জল হোসেন (৫৩) অপরজন হলো দিনাজপুর সদর উপজেলার কিসমত মাধবপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে হাসিনুর রহমান( ৫২)।

৮এপ্রিল সোমবার দুপুরে দিনাজপুর কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন ।

এ সময় তিনি বলেন ৬এপ্রিল আল আমিন নামে এক অটো চালককে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে জয় চন্দ্র ও মাহাফুজুর রহমান হৃদয় ।রাত সাড়ে নয়টায় তারা অটোচালককে জিম্মি করে অপহরন করে নিয়ে যায় ।এবং অটো চালকের ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার পরিবারের কাছে কল করে অটোচালক আলামিনকে শারীরিক নির্যাতন চালিয়ে তার শোর চিৎকার পরিবারকে শুনিয়ে আসামীদের দেয়া একটি বিকাশ নাম্বারে এক লক্ষ টাকা দাবি করে।

নিরুপায় হয়ে অটোচালকের পরিবার তাদের দেয়া বিকাশ নাম্বারে ৪০হাজার টাকা প্রদান করেন।উক্ত টাকা পাবার পর অপহরনকারী জয় ও হৃদয় অটোচালক আলামিনের উপর আরো নির্যাতনর মাত্রা বাড়িয়ে দেয় ।উপয়ান্তর না পেয়ে অটোচালকের পরিবার কোতোয়ালি থানায় অবগত করলে পুলিশ সদস্যদের অভিযানে অপহরনকারী জয় ও হৃদয়কে আটক করে এবং অপহৃত অটোচালক আলামিনকে উদ্ধার করা হয় ।

এ সময় তাদের নিকট থেকে একটি অটোরিকশা ও মুক্তিপনের ৪০হাজার টাকার মধ্যে ৯হাজার টাকা জব্দ করা হয় ।
অপরদিকে নিপুন বাবু নামে এক স্বর্ণকারের কাছে ২৯গ্রাম ওজনের একটি নকল সোনার বার দেখিয়ে আসল স্বর্ণের দশ আনা ওজনের একজোড়া কানের দুল ও হাতের এক জোড়া বালা নেয়।

এর পর থেকেই প্রতারক চক্র ধরাছোঁয়ার বাইরে চলে যায় ।পরে পুলিশ সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্য তোফাজ্জল হোসেন ও হাসিনুর রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।

আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে সংবাদ সম্মেলন হতে আরো জানা যায়।

সর্বশেষ - লাইফস্টাইল