যশোর আজ শুক্রবার , ২৮ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঝিনাইদাহে র‌্যাবের অভিযানে হত্যা মামলার দুই পলাতক আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
জুন ২৮, ২০২৪ ১০:৪২ পূর্বাহ্ণ
ঝিনাইদাহে র‌্যাবের অভিযানে হত্যা মামলার দুই পলাতক আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব এর অভিযানে চাঞ্চর‌্যকর হত্যা মামলার দুই পলাতক আসামী মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- মাগুরা জেলার শালিখা থানাধীন ধোপাপাড়া গ্রামের আলাউদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ লিটন বিশ্বাস (৪০) ও একই জেলা থানাধীন মাশাখালী গ্রামের মনছের মন্ডলের ছেলে জিয়ারুল মন্ডল ( ৪০)।

গত বুধবার ( ২৬জুন ) ঝিনাইদহ জেলার ধনঞ্জয়পুর বকুলতলা বাজারে অভিযান চালিয়ে ঐ দুই পলাতক আসামীকে গ্রেফতার করে র‌্যাব-৬ এর সদস্যরা।

র‌্যাবের দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,গ্রেফতারকৃতদের সাথে বাদী কুদ্দস বিশ্বাস ও তার ভাই নজরুল ইসলামের সহিত সামাজিক দলাদলি নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরেই গত ১৯জুন ২০২৪ইং তারিখ বিকালে মশাখালী গ্রামস্থ মশাখালী তেমাথা নামক স্থানে আসামীরা ধারালো দেশীয় অস্ত্র ( রামদা,রড,হাসুয়া ) নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে বাদীর উপর হামলা চালিয়ে মারপিট করে গুরুতর জখম করে।

এসময় বাদীর ডাক চিৎকারে নজরুল বিশ্বাসসহ অন্যান্যরা এগিয়ে গেলে আসামী রেজাউল করিম নিজেই রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিম নজরুল বিশ্বাসের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য প্রথমে যশোর ও পরে ঢাকা সিএমএইচ হাসপাতালে রেফার্ড করে।

গত ২৬জুন ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে হত্যাকান্ডে জড়িতদের নাম ও অজ্ঞাতনামা ২০/২৫জনকে আসামি করে মাগুরা জেলার শালিখা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার বিষয়ে র‌্যাব-৬ এর ঝিনাইদাহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে ও হত্যাকান্ডের দুই পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে মাগুরা জেলার শালিখা থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল