যশোর আজ রবিবার , ১২ জুন ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র-গুলি উদ্ধারসহ গ্রেফতার-২

প্রতিবেদক
Jashore Post
জুন ১২, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরে ডিবি পুলিশের সদস্যরা একটি ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে নেমে ২যুবককে গ্রেফতার করেছে। এসময় যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো যশোর কোতয়ালী থানাধীন খোলাডাঙ্গা রেল কলোনী এলাকার মৃত লাভলুর ছেলে সাকিল (১৬) ও একি থানা এলাকার আব্দুর রশিদের ছেলে মোঃ ইসরাইল (৩৮)।

এ সময় তাদের হেফাযতে থাকা ২টি বিদেশী( ৭.৬৫)পিস্তল,২টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার হয়। শনিবার ১১জুন গোপন সংবাদের ভিত্তিতে নিহত লাভলুর ছেলে ও সাকিল এবং তার স্ত্রীকে নিজ বাড়িতে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করলে ক্লুলেস হত্যাকান্ডটির রহস্য উদঘাটন হয় বলে জানা যায়। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি মতে ইসরাইলকে ১টি পিস্তলসহ গ্রেফতার করে ডিবি সদস্যরা।

এ ঘটনায় ডিবি পুলিশের এস আই মফিজুল ইসলাম পিপিএম বাদী হয়ে অস্ত্র-গুলি উদ্ধার সংক্রান্তে পৃথক এজাহার দায়ের করেন। নিহত লাভলু হোসেনের পিতা আব্দুল মান্নান বাদী হয়ে থানায় হত্যামামলা দায়ের করেন।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ১০ই জুন২০২২ ইং তারিখেকোতয়ালী থানাধীন খোলাডাঙ্গা গ্রাম হতে নিহত লাভলুর লাশ উদ্ধার করেন কোতয়ালী থানা পুলিশ। হত্যাকান্ডটি ক্লুলেস হওয়ায় প্রশাসনের একাধিক টিম হত্যার রহস্য উদঘাটনে মাঠে নামে।পরবর্তীতে যশোর জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ডিবি পুলিশ হত্যাকান্ডটির রহস্য উদঘাটনে সক্ষম হন।

ডিবি পুলিশের প্রাথমিক তদন্ত ও আসামী শাকিলের দেওয়া তথ্য মোতাবেক স্বর্ণচোরাকারবারীদের কাছ হতে ৬-৭ কেজি স্বর্ণ ছিনতাই ও তা ভাগবাটোয়ারা নিয়ে দন্দ বেধে বুকে গুলিবিদ্ধ হয়ে খুন হয় লাভলু। এ হত্যাকান্ডের প্রধান আসামী কামরুজ্জামান ওরফে খোড়া কামরুলকে আটকের চেষ্ঠায় প্রশাসনিক অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ - সারাদেশ