যশোর আজ শনিবার , ২৩ অক্টোবর ২০২১ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

“চোর” চরিত্রে ভক্তদের মাঝে আসছে গ্যাল গ্যাডট

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ
“চোর” চরিত্রে ভক্তদের মাঝে আসছে গ্যাল গ্যাডট
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

‘ওন্ডার ওমেন’ তারকা গ্যাল গ্যাডট এবার চোর’ হয়ে আসছেন ভক্তদের মাঝে। নিজের নতুন সিনেমা ‘রেড নোটিস’-এ এমন রূপে দেখা মিলবে তার। সম্প্রতি নেটফ্লিক্স এই সিনেমাটির প্রথম ট্রেলার প্রকাশ করেছে। ট্রেলারটি সামনে আসতে প্রশংসার জোয়ারে ভাসতে শুরু করেছেন গ্যাল গ্যাডট।

এছাড়া সিনেমাটিতে তার সহশিল্পী ডোয়াইন জনসন ও রায়ান রেনল্ডসের উপস্থিতিও দারুণ নজর কেড়েছে দর্শকদের।জানা গেছে, সিনেমাটিতে একজন শিল্প চোরের ভূমিকায় অভিনয় করছেন গ্যাল।

যে কাঙ্ক্ষিত চোরকে ধরতে হন্যে হয়ে খুঁছে এফবিআই। সিমেমাটিতে দেখা যাবে এই শিল্প চোরকে ধরতে ইন্টারপোল রেড নোটিস জারি করেছে এবং তাকে ধরার দায়িত্ব দেওয়া হয়েছে এফবিআইয়ের শীর্ষ কর্মকর্তা জন হার্টলিকে (ডোয়াইন জনসন )।

বিশ্বব্যাপী অভিযান চালিয়ে তারা শিল্প চোরকে খুঁজে পেলেও চমকে ওঠেন। একটি জোটবদ্ধ সাহসী চোরের দলের সন্ধান পান তারা। এফবিআই শিল্প চোর গ্যালকে ধরতে আরেক সাহসী চোর চার নোলান বুথ (রায়ান রেনল্ডস)-এর সঙ্গে চুক্তি করে। সিনেমাটির প্রতিটি পরতে পরতে দারুণ অ্যাডভেঞ্চার দেখা যাবে।

উল্লেখ্য, রওসন মার্শাল থারবার পরিচালিত সিনেমাটিতে গ্যাল গ্যাডট, ডোয়াইন জনসন, রায়ান রেনল্ডস ছাড়া আরো রয়েছেন ঋতু আর্য, ক্রিস ডায়ামান্টোপলোস সহ অনেকে।

সেভেন বক্স প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই সিনেমাটির প্রযোজনায় রয়েছেন হিরাম গার্সিয়া, ডোয়াইন জনসন ও ড্যানি গার্সিয়া। আগামী ১২ নভেম্বর নেটফ্লিক্সে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত