যশোর আজ বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঘোড়াঘাটের চুমকী হত‍্যাকান্ডে সাবেক চেয়ারম‍্যানসহ গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৩, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ
ঘোড়াঘাটের চুমকী হত‍্যাকান্ডে সাবেক চেয়ারম‍্যানসহ গ্রেফতার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র দিনাজপুরঃ দিনাজপুর ঘোড়াঘাট উপজেলায় চাঞ্চল‍্যকর চুমকী হত‍্যাকান্ডে জড়িত জয়পুরহাট পাঁচবিবি থানার ৮নং ইউপির সাবেক চেয়ারম‍্যান স্বামীসহ তিনজনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট পুলিশ।

বৃহষ্পতিবার ( ৩ আগস্ট ) বিকালে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের এ তথ‍্য নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম।


সাংবাদিকদদের সাথে প্রেসব্রিফিংকালে তিনি বলেন ২৮ জুলাই সকালে ঘোড়াঘাট থানার ১নং বুলাকিপুর ইউপির অর্ন্তগত বুলাকিপুর সিংগানালা গ্রামে মোজাম্মেল নামক এক ব‍্যক্তির আমবাগানের পাশে একজন অজ্ঞাত মহিলার লাস পেয়ে ঘোড়াঘাট পুলিশ এবং পিবিআই তদন্ত শুরু করে। তথ‍্য প্রযুক্তির মাধ‍্যমে মৃত মহিলার পরিচয় সনাক্ত করে।

হত‍্যার সাথে জড়িত তিন আসামী জয়পুর হাট পাঁচবাড়ী থানার ৮নং আওলাই ইউনিয়নের সাবেক চেয়ারম‍্যান মৃত ইউনুছ আলী মন্ডলের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক(৫০),ঘোড়াঘাট কৃষ্ণপুর গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে মাইক্রো ড্রাইভার মোঃ এমদাদুল হক (৪৫) ও জয়পুরহাট পাঁচবিবি থানার বয়রা ছাতিনালী গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে মোঃ এমদাদুল হক( ৪৮)কে আটক করে। এসময় হত‍্যায় ব‍্যবহৃত নোহা মাইক্রোবাস (রেজি নং ঢাকা মেট্রো চ -১১-৯৭৯৬), ভিকটিমের একটি মোবাইল ফোন ও রশি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।


ঘটনার তথ‍্য সুত্রে জানা যায় মোঃ এজাজুল হক ওরফে সানির স্ত্রী মৃত ফারহানা আক্তার চুমকীর সাথে জয়পুরহাট পাঁচবিবি থানার ৮নং আওলাই ইউপির সাবেক চেয়ারম‍্যান আব্দুর রাজ্জাকের পরকীয়ার সম্পর্কের জের ধরে চেয়ারম‍্যানের পরিবারে অশান্তির সৃষ্টি হয়। একইভাবে আব্দুর রাজ্জাকের সাথে চুমকীরও মনোমানিল‍্যের সৃষ্টি হয়।

পরকীয়া প্রেমিকা চুমকির চাপ সহ‍্য করতে না পারায় সাবেক চেয়ারম‍্যান আব্দুর রাজ্জাক তার বিশ্বস্থ সহযোগী মাইক্রোড্রাইভার এমদাদুল হকের সহোযোগিতায় বিয়ে করার কথা বলে ডেকে মাইক্রোতে তুলে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত‍্যা করে। হত্যা শেষে নির্জন এলাকা হিসাবে মোজাম পার্কের আমবাগানের কোনায় ফেলে রাখে।


পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম এর দিক নির্দেশনায় পুলিশ অভিযান শুরু করে ক্লুলেস হত‍্যাকান্ডের মুল আসামী আব্দুর রাজ্জাকসহ তার সহোযোগী দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

সর্বশেষ - লাইফস্টাইল