যশোর আজ শনিবার , ৯ ডিসেম্বর ২০২৩ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গৌরীপুর রিপোটার্স ক্লাবের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৯, ২০২৩ ৬:৫৪ অপরাহ্ণ
গৌরীপুর রিপোটার্স ক্লাবের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মুহাম্মদ রায়হান উদ্দিন সরকার,( ময়মনসিংহ ) জেলা প্রতিনিধি :: গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার ( ৮ ডিসেম্বর ) সকাল ১০টায় ৩০ মিনিটে হারুণ পার্ক থেকে একটি শোভাযাত্রা বের হয়ে গৌরীপুর পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গৌরীপুর রিপোর্টার্স ক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়।

শোভাযাত্রা উদ্বোধন করেন গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ার‌ম্যান মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন।শোভাযাত্রা শেষে ক্লাব অফিসে আনন্দঘন পরিবেশে কেক কাটা অনুষ্ঠানে রিপোর্টার্স ক্লাবের সকল সদস্য,আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার। সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, কবি নূরুল আবেদীন, সাংবাদিক সুপক রঞ্জন উকিল,ঝিন্টু দেবনাথ,লুৎফর রহমান খোকন,পিযুষ রায় গনেশ, মিলন, আব্দুস সালাম,ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী মুক্তি, মীর হোসেন মিরন,পলাশ প্রমুখ।

অনুষ্ঠান শেষে রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডঃ সামীউল আলম লিটন, বিশিষ্ট সাংবাদিক আজম জহিরুল ইসলাম, সাবেক সভাপতি মজিবুর রহমান, মোতালিব বিন আয়েতসহ যারা প্রয়াত হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সর্বশেষ - সারাদেশ