যশোর আজ রবিবার , ২৪ মার্চ ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে চাকুরী পেলেন ৫৯জন

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২৪, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ
গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে চাকুরী পেলেন ৫৯জন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: মাত্র ১২০ টাকার ব্যাংক ড্রাফট ও ২ টাকার আবেদন ফরম খরচেই মিলেছে ৫০ জন পুরুষ ও ৯ জন নারীর চাকরি। প্রাথমিক ফলাফল ঘোষণার পর তাঁদেরকে পুলিশ সদস্য হিসেবে বরণ করে নিয়েছে জেলা পুলিশ।

শনিবার ( ২৩ মার্চ ) পুলিশ লাইন্স গাইবান্ধার ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে এ ফলাফলা প্রকাশ করেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। অর্থ বা ঘুষ লেনদেন ছাড়াই ২৮ জনকে চাকরি দিয়ে নজির সৃষ্টি করেছেন গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম সেবা।

এর আগে শনিবার ( ১৬ মার্চ ) সকাল ১০ টার দিকে গাইবান্ধা পুলিশ লাইন্স স্কুলে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ।এসময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তা সহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়,ট্রেইনি রিক্রুট কনস্টেবল ( টিআরসি ) পদে নিয়োগ, জানুয়ারি ২০২৪-এ গাইবান্ধা জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল ৫৯ জনের শূন্য পদের বিপরীতে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ১ হাজার ১৩২ জন প্রার্থী শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান।

শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষা শেষে ৪৬৬ জন লিখিত পরীক্ষা অংশগ্রহণ করে এবং লিখিত পরীক্ষায় ১৯৯ জন প্রার্থী উত্তীর্ণ হয়ে মৌখিক ( ভাইভা ) পরীক্ষায় অংশগ্রহণ করে। তার মধ্যে চূড়ান্তভাবে নারী ৯ জন ও পুরুষ ৫০ জন সর্ব মোট ৫৯ জনকে মনোনীত করে গাইবান্ধা জেলা ট্রেইনি রিক্রুট কনস্টেবল ( টিআরসি ) নিয়োগ বোর্ড ৷

ফলাফল প্রকাশের সময় পুলিশ সুপার মোঃ কামাল হোসেন বলেন, প্রায় ৬ হাজার আবেদনকারী প্রার্থীর মধ্যে সাত ধাপে ওইসব প্রার্থীদের যোগ্যতা ভিত্তিতে নিয়োগে লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা নেওয়া হয়েছে। যারা উত্তীর্ণ হয়েছে তাদের মেডিকেল পরীক্ষা ও ভেরিফিকেশন শেষে প্রশিক্ষণে পাঠানো হবে।

 

সর্বশেষ - লাইফস্টাইল