যশোর আজ বুধবার , ১৭ নভেম্বর ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুমেক হাসপাতাল থেকে ওষুধ পাচারকালে আউটসোসিং কর্মচারি আটক

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১৭, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ- খুলনা মেডিকেল কলেজ ( খুমেক ) হাসপাতাল থেকে বিপুল পরিমাণ ওষুধ পাচারকালে মনিরা বেগম নামে এক কর্মচারিকে হাতেনাতে আটক করা হয়েছে। মঙ্গলবার ( ১৬ নভেম্বর ) দুপুরে এ ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষ ওষুধ পাচারের বিষয়ে অধিকতর তদন্তের জন্য পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে।

হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে অপারেশন থিয়েটার থেকে একটি ব্যাগে ওষুধ নিয়ে মনিরা বেগম হাসপাতালের বাইরে যাচ্ছিল। এসময় ডিউটিরত আনসারদের বিষয়টি সন্দেহ হলে তারা ব্যাগ তল্লাশী করে অপারেশনের কাজে ব্যবহৃত বিভিন্ন ধরণের ওষুধ পায়। এরপর তাকে পরিচালকের কক্ষে নেওয়া হয়। পরবর্তীতে মনিরা বেগমের স্বীকারোক্তি অনুযায়ী তার ব্যবহৃত লকারে গিয়ে আরও ওষুধ উদ্ধার করা হয়। এগুলো রোগীদের অপারেশনের জন্য ব্যবহার করা হত। তবে এই পাচার কাজের সাথে আরো কারা জড়িত আছে সেটা তদন্তের জন্য একটি কমিটি করা হয়েছে। আগামী পাঁচ দিনের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

তদন্ত কমিটিতে হাসপাতালের এনেস্থেসিয়ার বিভাগের এসোসিয়েট প্রফেসর ডাঃ দিলীপ কুমার, হাসপাতালের উপ-পরিচালক অপর্ণা বিশ্বাস, আরএমও অঞ্জন চক্রবর্তীসহ আরো দুইজন রয়েছেন।

এ বিষয়ে হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ রবিউল হাসান বলেন, মনিরা বেগম আউটসোসিংয়ের কর্মচারি। তাই এই বিষয়ে ঠিকাদারের নিকট কৈফিয়ত চাওয়া হবে। এছাড়া ওষুধ পাচারের বিষয়ে আরও তদন্ত করার জন্য পাঁচ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এরপর তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - লাইফস্টাইল