যশোর আজ শুক্রবার , ১৪ জুন ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়ির কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক খুন

প্রতিবেদক
Jashore Post
জুন ১৪, ২০২৪ ১০:২০ পূর্বাহ্ণ
খাগড়াছড়ির কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক খুন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি ) জেলা প্রতিনিধি :: খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তের হাতে আবু মিয়া (৫৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে। রামগড় পাহাড়ঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের টাওয়ার টিলা নামক স্থান থেকে সকালে মরদেহ উদ্ধার করে রামগড় থানা পুলিশ।

গতকাল বুধবার বিকালের পর থেকে সে নিঁখোজ হয়।নিহত মোঃ আবু মিয়া রামগড় উপজেলার নুরপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। নিহত আবু মিয়ার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।সে শ্রমিক হিসেবে দীর্ঘদিন ধরে কৃষি গবেষণা কেন্দ্রে কর্মরত আছেন।

নিহত আবু মিয়ার জামাতা মোহাম্মদ মাইনুদ্দীন জানান,প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি বাগানে কাজ করেন গতকাল দুপুরে এক আনসার কর্মীর সাথে দুপুরের খাবার খেয়ে বাগান দেখতে টিলার ওপরে যান। সন্ধ্যা হলেও বাড়ি না আসায় আশেপাশে খোঁজ নিয়ে তাকে না পেয়ে বাগান কর্তৃপক্ষকে জানানো হয়।

পরে সকালে বাগান তল্লাশি করলে টাওয়ার টিলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এসময় তার মাথায় আঘাতের চিহ্ন, কান কাটা অবস্থায় দেখা যায়। লাশের পাশে রড এবং কাটিং প্লাস পাওয়া গেছে।

রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা ডঃ এস এম ফয়সল কে এ বিষয়ে জানতে ফোন করা হলে “শ্রমিক মার্ডারহয়েছেন বলে ফোন কেটে দেন।”পরবর্তীতে কল দিলেও তাকে আর ফোনে পাওয়া যায়নি।

রামগড় থানার পরিদর্শক মনির হোসেন জানান,প্রাথমিক ভাবে হত্যাকান্ড বলে ধারণা করছি।লাশের মাথার বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদরে পাঠানো হয়েছে।থানায় মামলার প্রস্তুতি
চলছে।

উল্লেখ্য এর আগে গত বছরের ২৩ আগস্ট পাহাড়ঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের মসজিদের অজুখানার পাশে থেকে বাগানের সাবেক শ্রমিক নুর আলমের মরদেহ উদ্ধার করা হয়। সে মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদের ছেলে।

সর্বশেষ - লাইফস্টাইল