যশোর আজ রবিবার , ৩০ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে জেলা পুলিশের “বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী” উদযাপন

প্রতিবেদক
Jashore Post
জুন ৩০, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ
খাগড়াছড়িতে জেলা পুলিশের “বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী” উদযাপন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক :: খাগড়াছড়িতে জেলা পুলিশের উদ্যোগে বর্ণিল আয়োজন ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ”বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী” উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২৮ জুন ) সন্ধ্যায় খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিল শেডে আড়ম্বর আয়োজনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে “বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম ( বার ) এর সভাপতিত্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষযক মন্ত্রণায়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান ও তার সহধর্মিণী,পৌর মেযর নির্মলেন্দু চৌধুরী,শিক্ষা মন্ত্রণালয়ের উপ-পরিচালক টুটুল কুমার নাগসহ খাগড়াছড়ি জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পী থেকে শুরু করে পুলিশ সদস্যদের নাচ এবং মধুর কন্ঠে গাওয়া গান ও সুর ধ্বনিতে এক অন্যরকম আনন্দঘন পরিবেশে সৃষ্টি হয়েছিল।

এসময় পুলিশ সুপার আমন্ত্রিত অতিথিবৃন্দ’দের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন যে,প্রাত্যহিক কর্মব্যস্ততার বাইরে পরিবারের সাথে এই বর্ণিল ও উৎসবমুখর দিনটি জেলা পুলিশের প্রত্যেক সদস্যের চিরায়ত সংস্কৃতির প্রতি ভালবাসা বৃদ্ধি ও বাংলা সংস্কৃতিকে হৃদয়ে লালন করতে সহায়ক হবে।

খাগড়াছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি আমুল উন্নয়নের কারিগর কর্মগুনে আলো ছড়ানো পুলিশ সুপার আরও বলেন আমরা আশা করি, কর্মব্যস্ত সময়ের ফাঁকে আবারও কোনো অবসরে আমরা একই আনন্দ ও উচ্ছ্বাস হৃদয়ে ধারণ করে আবারও মিলিত হব এরকম কোনো আয়োজনে।

এই আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান উপভোগ শেষে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি বলেন,রাষ্ট্রের আইন-শৃঙ্খলা রক্ষার মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী। সেক্ষেত্রে সমতল জেলা থেকে পাহাড়ি জেলা এলাকায় দায়িত্ব পালন করা অনেক চ্যালেঞ্জিং বলে মন্তব্য করেন তিনি।

সর্বশেষ - লাইফস্টাইল