যশোর আজ বুধবার , ২৭ অক্টোবর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কেন্দ্রীয় কমিটির “প্রচার ও প্রকাশনা সম্পাদকে” মনোনয়ন পেলেন সিরাজগঞ্জের মজিবুর শেখ

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৭, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সিরাজগঞ্জ প্রতিনিধি :: সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির “প্রচার ও প্রকাশনা সম্পাদকে” মনোনয়ন পেলেন সিরাজগঞ্জের কৃতি সন্তান মজিবুর শেখ। সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার ২ নং ওয়ার্ডের বিশিষ্ট মৎস্য আড়ৎদার মোঃ আফজাল শেখের ছোটো সন্তান এইচ,এম,মজিবুর শেখ কে সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনয়ন দিলেন সন্মানিত চেয়ারম্যান জনাব লায়ন মতিউর রহমান টিপু সাহেব।

গত মঙ্গলবার ( ২৬ অক্টোবর ) সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় অফিসে আনুষ্ঠানিক ভাবে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব লায়ন মতিউর রহমান টিপু সাহেব সজীব ওয়াজেদ জয় পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদকের মনোনয়ন হাতে তুলে দিলেন।

মনোনয়ন প্রসঙ্গে সজীব ওয়াজেদ জয় পরিষদের চেয়ারম্যান বলেন,আজ থেকে সজীব ওয়াজেদ জয় পরিষদের প্রচার ও প্রকাশনার দায়িত্ব সততা নিষ্ঠার সহিত তার বুদ্ধি মত্তা দিয়ে পরিচালনা করবেন এবং সমগ্র বাংলাদেশের সজীব ওয়াজেদ জয় পরিষদের নেতৃবৃন্দের প্রতি আহ্বান আপনারা আজ থেকে মোঃ মজিবর রহমানের সাথে প্রচার ও প্রকাশনার কাজে যোগাযোগ রাখবেন।

নবগঠিত প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ,এম, মজিবুর শেখ বলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটিতে মনোনয়ন করায় আমার পরিবারের পক্ষ থেকে সন্মানিত চেয়ারম্যান জনাব লায়ন মতিয়ার রহমান টিপু সাহেব কে জানাই ফুলেল শুভেচছা ও কেন্দ্রীয় কমিটির সবার প্রতি রইলো শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেছেন তাঁর পরিবার ও সিরাজগঞ্জের জেলার সচেতন মহল।

তিনি আরও বলেন,সজীব ওয়াজেদ জয় পরিষদ একটি সামাজিক সংগঠন সমাজের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের তথ্য চিত্র নিয়ে আমরা কাজ করবো ভিন্ন আঙ্গিকে সমাজের সামনে কিছু তুলে ধারার নাম হবে সজীব ওয়াজেদ জয় পরিষদ।

দপ্তর সম্পাদক, শ্রী সুজন বিশ্বাস বলেন, মজিবুর শেখ আমাদের সংগঠনে সততার পরিচয় দিয়ে আসছে এবং তার মেধাশক্তির প্রমাণ দিয়ে সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনয়ন পেয়েছে আমাদের বর্তমান বাংলাদেশের তথ্য চিত্র তুলে ধরবে তাঁর ভিন্ন মেধায় পরিশেষে মজিবুর শেখ কে অভিনন্দন ও সু সাস্থ্য কামনা করেন।

সর্বশেষ - সারাদেশ