যশোর আজ রবিবার , ২১ নভেম্বর ২০২১ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ওয়ালটন ফেডারেশন কাপ তায়কোয়ান্ডোঃ চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২১, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

পোস্ট ডেস্ক :: ‘মুজিববর্ষ ওয়ালটন ফেডারেশন কাপ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২১’ এ চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। রানার্স-আপ হয়েছে গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা। চ্যাম্পিয়ন দল সিরাজগঞ্জ ও রানার্স-আপ দল গাজীপুরকে ট্রফি দেওয়া হয়। প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হয়। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।এই প্রতিযোগিতায় ২৫০ জন পুরুষ খেলোয়াড় ও ১৫০ জন নারী খেলোয়াড়সহ বিভিন্ন জেলা, সংগঠন, ক্লাবের হয়ে মোট ৪০০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার ( ডন )। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব সেলিনা আক্তার। এ সময় বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ জেলা ফাইট ও পুমসে উভয় বিভাগে মোট ৩৫টি পদক জিতে চ্যাম্পিয়ন। তার মধ্যে ১৫টি স্বর্ণ, ১৩টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জ। রানার্স-আপ গাজীপুর জেলা উভয় বিভাগে ২১টি পদক জিতে। তার মধ্যে স্বর্ণ ৬টি, রৌপ্য৬টি ও ব্রোঞ্জ ৯টি।

এবারের এই মুজিববর্ষ ওয়ালটন ফেডারেশন কাপ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা দুটি ইভেন্টে অনুষ্ঠিত হয়। একটি ফাইট, অন্যটি পুমসে। ফাইট বিভাগের ওজন শ্রেণি ছিল ১৬টি। যেখানে সিনিয়র ও জুনিয়ররা অংশ নিয়েছেন। আর পুমসেতে ওজন শ্রেণি ছিল ১৮টি। সেখানেও সিনিয়র ও জুনিয়ররা অংশ নিয়েছেন। দুটি ইভেন্টে মোট ৩৪টি স্বর্ণ পদকের ফয়সালা হয়।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- সিরাজগঞ্জ, গাজীপুর, বান্দরবান, নারায়ণগঞ্জ, সিলেট, কুমিল্লা, খাগড়াছড়ি, রাজশাহী, নাটোর, বগুড়া, দিনাজপুর, চট্টগ্রাম, কক্সবাজার, গুলশান-বাড্ডা তায়কোয়ান্ডো ক্লাব, মিরপুর ডিওএইচএস তায়কোয়ান্ডো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্ডো ক্লাব, মিরপুর ইনডোর তায়কোয়ান্ডো ক্লাব ও ধানমন্ডি তায়কোয়ান্ডো ক্লাব।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত