যশোর আজ রবিবার , ২২ মে ২০২২ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঐশ্বরিয়া-দীপিকার লুকই প্রশংসা কুড়াচ্ছে কান চলচ্চিত্র উৎসবে

প্রতিবেদক
Jashore Post
মে ২২, ২০২২ ২:৩৩ অপরাহ্ণ
ঐশ্বরিয়া-দীপিকার লুকই প্রশংসা কুড়াচ্ছে কান চলচ্চিত্র উৎসবে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কান চলচ্চিত্র উৎসব মানেই বিভিন্ন দেশের তারকাদের মিলনমেলা। আর লাল গালিচার ফ্যাশন নিয়ে যেভাবে চর্চা হয়,পোশাক নিয়ে যে পরিমাণ আলোচনা হয়,সেদিকে নজর রেখেছেন ভারতীয় অভিনেত্রীরা।ঐশ্বরিয়া-দীপিকার লুকই প্রশংসা কুড়াচ্ছে কান চলচ্চিত্র উৎসবে।

বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন উৎসবের প্রথম দিন লাল গালিচায় তাঁর প্রিয় ডিজাইনার সব্যসাচীর কালেকশনের শাড়ি বেছে নিয়েছিলেন। অভিনেত্রী সব্যসাচীর একটি স্ট্রাইপ প্যাটার্নের শাড়ি পরেছিলেন। ট্র্যাডিশনাল ড্রেপিংয়েই দারুণ মানিয়েছিল দীপিকাকে। ট্র্যাডিশনাল এবং মডার্ন ডিজাইনের একটি সংমিশ্রণ ছিল। সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ পরেন এই তারকা অভিনেত্রী।

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের সম্পর্ক দীর্ঘ সময়ের। কানের লাল গালিচায় অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ এই উৎসবের ৭৫ তম আসরেও ব্যতিক্রম হয়নি। এবারের প্রথম ঝলকেই আলো ছড়িয়েছেন ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারও পোশাকে ছিল ভিন্নতা।লাল গালিচায় এই অভিনেত্রী হেঁটেছেন ডলচে অ্যান্ড গাব্বানার তৈরি কালো গাউন পরে। লাল, হলুদ ও গোলাপি রঙের ফুলে সেজেছিল তাঁর গাউনের এক অংশ।

কানের তৃতীয় দিনে ঐশ্বরিয়া দেখা দিলেন একদম ভিন্ন লুকে। একটি শিমারি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। ভারতীয় ডিজাইনার গৌরব গুপ্তার তৈরি এই গাউনে দারুণ লাগছিল তাঁকে, যেন চোখ ফেরানো যাচ্ছিল না। সঙ্গে মানানসই কানের দুল পরেছিলেন। খোলা চুলে আকর্ষণীয় লাগছিল সাবেক এই বিশ্বসুন্দরীকে।

কানের তৃতীয় দিনে দীপিকা যে লাল রঙা এলভি গাউনটি পরেন,এটি লুই ভিতোঁ’র কাস্টম ক্রিয়েশন। উজ্জ্বল ক্রিমসন রেডের গাউনটিতে অসাধারণ লাগছিল দীপিকাকে। এর নেকলাইনটিও ছিল আকর্ষণীয়।সেই সঙ্গে জাঁকালো হিরার নেকলেস নজর কেড়েছে সবার।

সর্বশেষ - লাইফস্টাইল