যশোর আজ মঙ্গলবার , ৮ মার্চ ২০২২ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ইলিয়াস কাঞ্চনের অভিযোগ ‘ধোঁকা’ দিয়ে শপথ নিয়েছেন জায়েদ

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৮, ২০২২ ১০:১৪ পূর্বাহ্ণ
ইলিয়াস কাঞ্চনের অভিযোগ ‘ধোঁকা’ দিয়ে শপথ নিয়েছেন জায়েদ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে ‘ধোকা’র অভিযোগ তুলেছেন নন্দিত অভিনেতা ও শিল্পি সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। শপথ নেওয়ার জন্য জায়েদ এমন অসত্যের আশ্রয় নিয়েছেন বলে মন্তব্য করেছেন কাঞ্চন।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে ( বিএফডিসিতে ) আজ ( ৭ মার্চ ) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে হাজির হয়ে এ কথা বলেন ইলিয়াস কাঞ্চন।

এ অভিনেতার ভাষ্য,শুক্রবার ( ৪ মার্চ ) শপথের দিন জায়েদ আমাকে কোর্টের একটি কাগজ দেখায়, যেটার ফটোকপি চাইলে ওই দিন আমাকে দেয়নি। পরে গড়িমসি করে আজ ( ৭ মার্চ ) সকালে কাগজটি দিয়েছেন। কিন্তু কয়েক দিন আগে ( ২ মার্চে ) যে রায় হয়েছে সেটির কাগজ নয় এটি।

এটা গত ৯ ফেব্রুয়ারির।এর মানে জায়েদ খান শপথ নেওয়ার জন্য ছলনার আশ্রয় নিয়েছেন। আর ছলনা করায় তার শপথ বাতিল করা হয়েছে।

বিষয়টি ধোঁকার সঙ্গে তুলনা করে কাঞ্চন আরও বলেন, ‘যেহেতু জায়েদ খান সত্যের বিপরীতে গিয়ে ছলনার আশ্রয় নিয়েছেন, সভাপতি ও শিল্পী সমিতিকে ধোঁকায় ফেলেছেন; সেহেতু তার শপথ আর কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বাতিল হয়ে গিয়েছে। এছাড়া ছলনার আশ্রয় নেওয়ায় তার বিরুদ্ধে সমিতির নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেন জানান এই অভিনেতা।

শিল্পী সমিতির সভাপতি আরও বলেন, ‘শপথের দিন সমিতির নিয়ম অনুযায়ী কমিটির ৭ জন সদস্যের উপস্থিতিতে কোরাম হয়। কিন্তু জায়েদ খানের শপথ বাতিল হওয়ায় ওই দিনের কোরাম অপূর্ণ থেকে গেলো তাই ওই মিটিংও বাতিল হয়ে গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল