যশোর আজ বৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আমি বেঁচে ফিরেছিঃ নরেন্দ্র মোদি

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ৬, ২০২২ ৮:১৯ পূর্বাহ্ণ
আমি বেঁচে ফিরেছিঃ নরেন্দ্র মোদি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

পাঞ্জাবে নিরাপত্তা ত্রুটির পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নাকি বিমান বন্দরের কর্মকর্তাদের বলেছেন,মুখ্যমন্ত্রীকে তাদের ধন্যবাদ দেওয়া উচিত কেননা বিমানবন্দর পর্যন্ত তিনি বেঁচে ফিরেছেন। এএনআই’র বরাত দিয়ে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে এনডিটিভি।

তবে মোদি কি আসলেই এই মন্তব্য করেছেন কিনা তানিয়ে সংশয় প্রকাশ করেছে। কংগ্রেসের প্রশ্ন মোদির এই মন্তব্য কেন বিজেপি বা প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নিশ্চিত করা হলো না। এই ঘটনায় বিজেপি নেতা স্মৃতি ইরানি বলেছেন, এটা প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র ছিল। কংগ্রেস তাকে ঘৃণা করে এখন তারা তাঁর ক্ষতি করতে চাইছে।

কৃষকদের প্রতিবাদের কারণে বুধবার বিকেলে বাথিন্ডায় এক হাইওয়েতে প্রায় ২০ মিনিট ধরে আটকে ছিলেন মোদি।পাঞ্জাব নির্বাচনের জন্য ফিরোজিপুরের এক বিশাল সমাবেশে অংশ নেওয়ার কথা ছিল মোদির।

এএনআই’র বরাত দিয়ে এনডিটিভি বলছে, প্রধানমন্ত্রী মোদি বিমানবন্দরের কর্মকর্তাদের বলেছেন আপনাদের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ কেননা আমি বাথিন্ডা বিমানবন্দর পর্যন্ত বেঁচে ফিরেছি।

মোদি কী আসলেই এমন মন্তব্য করেছেন এমন সংশয়ের মধ্যে আছেন কংগ্রেস মুখপাত্র রনদীপ সূর্যেওয়ালা। কংগ্রেস এই নেতার প্রশ্ন, কেন এটি পিএমও, বিজেপি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলা হচ্ছে না? প্রধামন্ত্রীর কনভয় কি হামলার শিকার হয়েছে? সেখানে কি কোন নকশাল না সন্ত্রাসী হামলা হয়েছে?

সর্বশেষ - লাইফস্টাইল