যশোর আজ শুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আইডিয়াল কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৩১, ২০২১ ১২:৩০ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বন্দরনগরী বেনাপোলের সনামধন্য বিদ্যাপীঠ আইডিয়াল কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা-২০২১ এর ফলাফল ঘোষিত হয়েছে। একি সাথে বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বৃহষ্পতিবার (৩০) ডিসেম্বর সকালে বেনাপোল পৌরসভাধীন বড়আঁচড়া আবুবক্কর ছিদ্দিক দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্টানে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়ানুর রহমানের সভাপতিত্বে ওসহকারী শিক্ষক মোঃ আবু হাসানের সঞ্চালনায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং বেনাপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস আই নুর আলম খান, সাদীপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোঃ আব্দুস সামাদ(অবঃ),সাংবাদিক এনামুল হক সহ এলাকার বিশিষ্টজনেরা।

শিক্ষার্থীদের মাঝে তাদের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা শেষে প্রত্যেক শ্রেনী হতে মেধাতালিকায় ১ম,২য় ও তৃতীয় স্থান অধিকার করে পরবর্তী শ্রেনীতে উত্তীর্নদের মাঝে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল