যশোর আজ বুধবার , ১৯ জুন ২০২৪ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সংগীত শিল্পী অলকা ইয়াগনিক বিরল রোগে আক্রান্ত

প্রতিবেদক
Jashore Post
জুন ১৯, ২০২৪ ৬:৪৯ অপরাহ্ণ
সংগীতশিল্পী অলকা ইয়াগনিক বিরল রোগে আক্রান্ত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউডের খ্যাতনামা গায়িকা অলকা ইয়াগনিক। তবে বেশ কিছুদিন ধরেই এই সংগীতশিল্পীর কোনো খোঁজখবর পাচ্ছিলেন না ভক্তরা। এর কারণ হিসেবে জানা গেছে, বিরল এক রোগে আক্রান্ত হয়েছেন অলকা ইয়াগনিক।

অলকা ইয়াগনিক গতকাল সোমবার ( ১৭ জুন ) ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তার হারিয়ে যাওয়ার কারণ নিজেই জানিয়েছেন। নিজের জীবনের একটি দুর্ভাগ্যজনক ঘটনা শেয়ার করেছেন। বিরল ভাইরাস আক্রমণ করেছে গায়িকাকে। যার কারণে তার বিরল সংবেদনশীল স্নায়ু শ্রবণশক্তি হ্রাস পেয়েছে।

ইনস্টাগ্রামে অলকা লিখেছেন, ‘আমার সব ভক্ত, বন্ধু, অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে বলছি, কয়েক সপ্তাহ আগে, আমি যখন একটি ফ্লাইট থেকে নামছিলাম, তখন হঠাৎ অনুভব করলাম- আমি কিছুই শুনতে পাচ্ছি না। এই পর্বের কয়েক সপ্তাহ পর, আমি এখন আমার সমস্ত বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য এই পোস্ট। যারা জানতে চায় কেন আমি অ্য়াকশনে অনুপস্থিত।

নিজের শরীরের আরও আপডেট দিয়ে অলকা লেখেন, ‘ভাইরাল আক্রমণের কারণে এটি একটি বিরল সংবেদনশীল স্নায়ুর সমস্যা। যার কারণে শ্রবণশক্তি হ্রাস পেয়েছে। এই আকস্মিক,বড় ধাক্কা আমার অজান্তেই শরীরে গ্রাস করেছে। আমি এটির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। দয়া করে আপনারা আমার জন্য প্রার্থনা করবেন।’

অলকা তার এই পোস্টে জোরে মিউজিক শোনা ও হেডফোনে খুব উচ্চ আওয়াজ রাখা থেকেও বিরত করেন নিজের অনুরাগীদের। লেখেন, ‘আমার অনুরাগী এবং তরুণ সহকর্মীদের জন্য, আমি খুব জোরে মিউজিক এবং হেডফোনের সংস্পর্শে আসার বিষয়ে সতর্কতামূলক শব্দ যোগ করব।

আমি আমার পেশাগত জীবনের স্বাস্থ্যগত বিপদগুলো শেয়ার করতে চাই। আপনাদের সবার ভালোবাসা এবং সমর্থন দিয়ে আমি পুনরুদ্ধার করার আশা করছি। আমার বিশ্বাস, শিগগিরই আপনাদের কাছে ফিরে আসব।অলকা ইয়াগনিকের এই পোস্ট ভাইরাল হয়েছে। ভক্তদের পাশাপাশি সহশিল্পীরাও তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

সর্বশেষ - লাইফস্টাইল