যশোর আজ মঙ্গলবার , ৪ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রূপান্তরের উদ্যোগে দিনাজপুরে মতবিনিময় সভা

প্রতিবেদক
Jashore Post
জুন ৪, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
রূপান্তরের উদ্যোগে দিনাজপুরে মতবিনিময় সভা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র, দিনাজপুর প্রতিনিধি :: রূপান্তরের উদ্যোগে দিনাজপুরের জনপ্রতিনিধি ও নাগরিক নেতাদের মতবিনিময় অনুষ্ঠিত।

বেসরকারী উন্নয়ন সংগঠন রূপান্তরের উদ্যোগে ও ইউএসএআইডি-আইআরআই এর সহযোগিতায় আজ সকাল দশটায় দিনাজপুর জেলার পল্লীশ্রী প্রশিক্ষণ কেন্দ্রে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় জনপ্রতিনিধি ও নাগরিকদের যৌথ উদ্যোগে স্থানীয় সমস্যার সমাধান করা সম্ভব। মতবিনিময় সভার নেতৃবৃন্দ এ ধরনের আশাবাদ ব্যক্ত করেন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস। মুক্ত আলোচনা পর্বে স্থানীয় নাগরিক নেতা, যুব নেতা ও সাংবাদিক প্রতিনিধিরা দিনাজপুরের স্থানীয় সমস্যা তুলে ধরে বক্তব্য প্রদান করেন। উপস্থিত জেলা পরিষদ ও পৌরসভার জনপ্রতিনিধিরা সমস্যা সমূহ সমাধানের পদক্ষেপ সমূহ আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে দিনাজপুর জেলা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মীরা মাহবুব, পৌরসভার প্যানেল মেয়র শাহিনা সুলতানা বিউটি ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা।

অধ্যাপক শাহ আলম ও অধ্যাপক রুম্মান জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মুক্ত আলোচনা পর্বে স্থানীয় সমস্যা নিয়ে আলোচনা করেন চন্দন মিত্র, মাকিদ হাসান, হাবিবা আক্তার, রুবিনা আক্তার, আব্দুল হামিদ, আনোয়ারুল ইসলাম বাবলু, প্রদীপ ঘোষ,সুইটি আক্তার, খাদেমুল ইসলাম, মোকাররম হোসেন, আয়েশা খাতুন, মোসাদ্দেক হোসেন ও শাহিনা সুলতানা বিউটি প্রমূখ।

সর্বশেষ - লাইফস্টাইল