যশোর আজ বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলের ইজিবাইক চালক সজীব হত্যাকান্ডে গ্রেফতার-৪

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৯, ২০২৩ ৫:২২ অপরাহ্ণ
বেনাপোলের ইজিবাইক চালক সজীব হত্যাকান্ডে গ্রেফতার-৪
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের বেনাপোল পোর্টথানাধীন খড়িডাঙ্গা গ্রামের পদ্মবিলের ধান ক্ষেতে হত্যার পর ফেলে রাখা ইজিবাইক চালক সজীব গাজীর হত্য রহস্য উদঘাটনসহ হত্যাকান্ডে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত চাকু, ১টি ইজি বাইক,রক্তমাখা গেঞ্জি ও ১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে ডিবি সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো-বেনাপোল পোর্টথানাধীন গয়ড়া গ্রামের লিটন আলীর ছেলে শামিম হোসেন ( ২০ ),বড়আঁচড়া গ্রামের সওদাগার আলীর ছেলে আশরাফুল আলম রাব্বি ( ১৯),একই গ্রামের মাঠ পাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে আজম হোসেন ( ২০) ও শার্শা থানাধীন রাড়িপুকুর গ্রামের রবিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর কবির ( ৩০)।

যশোর জেলা গোয়েন্দা শাখার দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১৮ অক্টোবর সকালে খড়িডাঙ্গা গ্রামের পদ্মবিলের ধান ক্ষেত হতে ইজিবাইক চালক সজীবের পড়ে থাকা লাশ উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এঘটনায় ঐ দিনই বেনাপোল পোর্টথানায় মামলা রুজু হয় যাহার নাম্বার ৩৭। হত্যাকান্ডের ঘটনাটি চাঞ্চল্যকর ও লোমহর্ষক হওয়ায় জেলা পুলিশ সুপার মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা শাখার উপর ন্যাস্ত করেন।

ডিবির এস আই মুরাদ হোসেন সঙ্গীয় অফিসার ফোর্স সহায়তায় হত্যা কান্ডের মাত্র ১২ ঘন্টা সময়ের মধ্যে বেনাপোল বলফিল্ড এলাকা হতে হত্যা ঘটনায় সরাসরি জড়িত শামীম ও রাব্বিকে রক্তমাখানো চাকুসহ হাতে নাতে গ্রেফতার করে। তাদের দেওয়া স্বীকারোক্তি মতে সজীবের কাছ হতে ছিনিয়ে নেওয়া ইজিবাইক ও বিক্রয়কাজে সহযোগী আরো ২জনকে গ্রেফতার করে ও বাগআঁচড়া ময়ুরী সিনোমা হলের সামনে থেকে ইজিবাইকটি উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে জানা যায়, মাদক ক্রয় বিক্রয়ের টাকা পয়সার দেনা-পাওনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে ইজি বাইক চালক সজীবকে গাঁজা সেবনের কথা বলে ডেকে নিয়ে ঘটনাস্থলে গলায় চাকু দিয়ে পোচ চালিয়ে জবাই করে হত্যা নিশ্চিত করে লাশ ধান ক্ষেতে ফেলে দিয়ে ঘাতকরা ইজিবাইক নিয়ে চলে যায়। পরে ইজিবাইকটি গোপন করার উদ্দেশ্যে তাদের সহযোগীদের কাছে রাখে মর্মে জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল