যশোর আজ রবিবার , ৩১ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

প্রফেসর আবদুল মান্নান পেলেন,‘ ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড’

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৩১, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

দেশে উচ্চশিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় ভারতের ইনস্টিটিউট অব ইকোনমিক স্টাডিজের ( আইইএস ) ‘ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড’-এ পেয়েছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ( ইউজিসি ) সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আবদুল মান্নান।প্রফেসর মান্নান সশরীরে উপস্থিত থেকে এই সম্মাননা গ্রহণ করেন।

গত বৃহস্পতিবার ( ২৮ অক্টোবর ) শ্রীলঙ্কার কলম্বোতে অনুষ্ঠিত সংগঠনটির বার্ষিক সম্মেলনে প্রফেসর আবদুল মান্নানের হাতে অ্যাওয়ার্ড, স্বর্ণ পদক ও সর্টিফিকেট তুলে দেন শ্রীলঙ্কার সাবেক স্পিকার ও ন্যাশনাল মুভমেন্ট ফর সোশাল জাস্টিসের বর্তমান চেয়ারম্যান দেশবন্ধু কারু জয়সুরিয়া।

উল্লেখ্য,আইইএস নয়াদিল্লিতে অবস্থিত একটি অরাজনৈতিক সংগঠন যা প্রতিষ্ঠিত হয়েছে ভারতের লোকসভা ও রাজ্যসভার সাবেক সদস্য, সাবেক বিচারপতি, সুশীল সমাজের প্রতিনিধি ও শিক্ষাবিদদের প্রচেষ্টায়।

আইইএস প্রতিবছর বিভিন্ন দেশে তাদের বার্ষিক সম্মেলন করে এবং সমাজের বিভিন্ন গুরুত্বপূর্ণ ক্ষেত্রে অবদানের জন্য একটি আন্তর্জাতিক প্যানেলের মাধ্যমে সংশ্লিষ্ট ব্যক্তিদের সম্মাননার জন্য বাছাই করে। এই বছর আইইএস-এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো কলম্বোতে।

সর্বশেষ - লাইফস্টাইল