যশোর আজ শুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ধর্ষণ মামলার আসামীর জামিন চেয়ে আদালতের জজকে হুমকি দেওয়ায় গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ
ধর্ষণ মামলার আসামীর জামিন চেয়ে আদালতের জজকে হুমকি দেওয়ায় গ্রেফতার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের বিজ্ঞ জজকে চিঠিতে হুমকি দেওয়ার ঘটনায় এক এ্যাডভকেটসহ ৩জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার পুলিশ সদস্যরা।

বৃহষ্পতিবার ১লা ফেব্রুয়ারী রাতে যশোর সদরের পুরাতন কসবা কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে ডিবি সদস্যরা।

যশোর জেলা গোয়েন্দা শাখার দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,৩০জানুয়ারী ২৪ তারিখে বিজ্ঞ বিচারক,অতিরিক্ত দায়রা জজ ৩য় আদলাত মহোদয়কে অজ্ঞাতনামা ব্যক্তি নজরুল ইসলাম নাম ও বিপ্লবী কমিনিষ্ট পার্টি যশোরের বরাদে পোস্ট অফিসের মাধ্যমে একটি চিঠি প্রেরণ করেন।

যাহাতে বিজ্ঞ বিচারককে একটি ধর্ষণ মামলার আসামীকে জামিন দিতে বলা হয়। না দিলে জীবন নাশের হুমকী দেওয়া হয়। যশোর পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক ডিবি সদস্যরা এ ঘটনায় তদন্তে নেমে পোস্ট অফিসের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে চিঠি পোস্টকারী সনাক্ত করে কাজী পাড়া হতে গ্রেফতার করে।

তার দেওয়া স্বিকারোক্তি মোতাবেক মূল হোতা আইনজিবী নব কুমার কুন্ড (৫৫), রবিউল ইসলাম রুবেল (৪২) ও মিহির কুমার সাহা (৬০) নামে তিনজন গ্রেফতার হয়।

এ সংক্রান্তে ডিবি পুলিশের এস আই মফিজুল ইসলাম বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা রুজু করেছেন যাহার মামলা নং-০৪ ও তারিখ ১/২/২০২৪ ইং।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপার্দ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ইমরান আহম্মেদ এর নিকট দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছেন বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল