যশোর আজ মঙ্গলবার , ৪ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দুর্নীতি উন্নয়নকে বাধাগ্রস্থ করছেঃ জাকির হোসেন

প্রতিবেদক
Jashore Post
জুন ৪, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
দুর্নীতি উন্নয়নকে বাধাগ্রস্থ করছেঃ জাকির হোসেন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: রংপুর বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও দৃঢ়তার কারণে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার কাজ ও অগ্রযাত্রা শুরম্ন হয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণে বিশ্ব ব্যাংক টাকা প্রত্যাহার করে নিয়েছিলেন। কিন’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার মনোবল ও সাহসে পদ্মা সেতু নির্মাণ করে দিয়েছেন। তিনি বলেন,দুর্নীতি মাদকের মত আসক্ত হয়েছে। এই দুর্নীতি উন্নয়নকে বাধাগ্রসত্ম করছে। তাই নিজ নিজ অবস্থান থেকে দুর্নীতির বিরুদ্ধে ভুমিকা রাখতে হবে।

তিনি আরও বলেন, গাইবান্ধা সম্ভাবনাময়ী একটি জেলা। এখানে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা ও ভারী শিল্প করখানা স্হাপন করে কর্মসংস্থানের সৃষ্টি করা সম্ভব। এই জেলায় মেডিকেল কলেজ স্থাপন, কৃষি বিশ্ববিদ্যালয় এবং আইটি সেক্টর স্থাপন করে গাইবান্ধাকে শিক্ষা নগরীতে পরিণত করাসহ চরাঞ্চলের মানুষের জীবনমাত্রা উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

মঙ্গলবার দুপুরে গাইবান্ধা জেলা ও উপজেলা প্রশাসন,জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা,উপজেলা চেয়ারম্যান,মেয়রসহ সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে প্রধান অতিথি হিসেবে রংপুর বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন এসব কথা বলেন।

জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট সম্মেলন কক্ষে কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক,পুলিশ সুপার মোঃ কামাল হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক সুশান্ত কুমার মাহাতো, সিভিল সার্জন ডাঃ কানিজ সাবিহা, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ছাবিউল ইসলাম, বিআরডিবির উপ-পরিচালক মোঃ আব্দুস সবুর-

গোবিন্দগঞ্জ পৌর সভার মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য মুকিতুর রহমান রাফি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু সাঈদ,সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ সামশীল আরেফিন টিটু, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক,বীর মুক্তিযোদ্ধা আলী আকবর প্রমুখ।

 

সর্বশেষ - লাইফস্টাইল