যশোর আজ বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দুই শিক্ষককে গুলি করে হত্যা

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৭, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
দুই শিক্ষককে গুলি করে হত্যা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভারত শাসিত কাশ্মিরের শ্রীনগরের একটি সরকারি স্কুলের প্রধান শিক্ষক এবং আরও এক শিক্ষককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতরা কাশ্মিরের সংখ্যালঘু শিখ ও হিন্দু সম্প্রদায়ের সদস্য। স্কুলশিক্ষক দীপক চান্দ জম্মুর হিন্দু এবং প্রধান শিক্ষক সুপুন্দর কাউর একজন শিখ।

বৃহস্পতিবার শ্রীনগর ঈদগাহ এলাকায় সরকারি বয়েজ স্কুলে ঢুকে এই শিক্ষকদের হত্যা করা হয়। অনলাইনে ক্লাস চলায় ওই সময় সেখানে কোনও শিক্ষার্থী ছিল না। বৃহস্পতিবারের হত্যাকাণ্ডের জন্য দ্য রেজিস্ট্যান্স ফোর্সকে ( টিআরএফ ) দায়ী করেছেন জম্মু ও কাশ্মির পুলিশের প্রধান।

গত মঙ্গলবার শ্রীনগরে তিন ব্যক্তিকে গুলি করে হত্যার ৪৮ ঘণ্টার মধ্যে ওই দুই শিক্ষককে হত্যা করা হলো। গত পাঁচ দিনে বিভিন্ন হামলায় সাত ব্যক্তিকে হত্যা করা হয়েছে।

বার্তা সংস্থা রয়টার্সকে স্কুলটির এক শিক্ষক বলেন, সকালে স্কুলে অস্ত্রধারী ব্যক্তিরা প্রবেশ করে আর শিক্ষকদের পরিচয় দেখতে চায়। পরে তারা দুই শিক্ষককে গুলি করে। একজন শিখ এবং আরেকজন হিন্দু সম্প্রদায়ের।

জম্মু ও কাশ্মিরের পুলিশ প্রধান দিলবাগ সিং বলেন, ‘টিআরএফ করাচি থেকে পরিচালিত হয়। আমরা শিগগিরই এই যোগসূত্র ছিন্ন করবো। আক্রান্তরা কোনও গ্রুপের সদস্য নয়।

খবর সূত্র- রয়টার্স

সর্বশেষ - লাইফস্টাইল