যশোর আজ সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে অনুদান ও কম্বল বিতরণ

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১০:৫৭ পূর্বাহ্ণ
দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে অনুদান ও কম্বল বিতরণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি ::  দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-রাজ-২৪৫) উদ্যোগে মৃত ও পঙ্গু শ্রমিক পরিবারবর্গের মাঝে এবং মেয়ের বিয়ের জন্য ইউনিয়নের নিজস্ব তহবিল হতে এককালীন অনুদানের চেক এবং অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের পিডিবি মোড়স্থ ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে শ্রমিকের পরিবারের সদস্যদের হাতে ২১ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি মোঃ আনোয়ারুল হক-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সাদাকাতুল বারী সাদা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মোঃ আবুল হোসেন, সহ-সভাপতি মোঃ শামসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শ্রী বিপ্লব কুন্ডু প্রমুখ।

উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মোঃ শিবলু জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মো. স্বাধীন, দপ্তর সম্পাদক আব্দুল গফুর, সড়ক সম্পাদক মিস্টার আলী, সহ-সড়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, প্রচার ও ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ মাসুদ রানা, কার্যকরী সদস্য মো. ইয়ারব আলী, রেজাউল ইসলাম রাজা,মোঃ ইসমাইল হোসেন,হেমন্ত কুমার মানিক,মোঃ আলতাফ হোসেনসহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সর্বমোট ২১ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। এর মধ্যে ১৫ জন মৃত, ৫ জন পঙ্গু শ্রমিক পরিবারদের মাঝে প্রত্যেককে ৫৫ হাজার টাকা করে মোট ১১ লাখ টাকা ও ৫০ জন শ্রমিক পরিবারের মেয়ের বিবাহের জন্য প্রত্যেককে ২১ হাজার টাকা করে মোট ১০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত এবং শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ৬৫০ জন শ্রমিককে শীতবস্ত্র ( কম্বল ) প্রদান করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল