যশোর আজ মঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জাতীয় পাবলিক সার্বিস দিবস উপলক্ষে দিনাজপুরে অবহিতকরন সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
জুলাই ২৫, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
জাতীয় পাবলিক সার্বিস দিবস উপলক্ষে দিনাজপুরে অবহিতকরন সভা অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র, দিনাজপুর প্রতিনিধি:: জাতীয় পাবলিক সার্বিস দিবস -২০২৩ উপলক্ষে বিশেষ অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। ২৫জুলাই সকালে দিনাজপুর উপজেলা কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা ও উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক শাকিল আহমেদের উদ্ভাবনী প্রয়াসের অংশ হিসেবে সকল সরকারী দপ্তর, শিক্ষার্থী , যুবক এবং উদ‍্যোক্তাদের নিয়ে এক বিশেষ অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রামিজ আলমের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব‍্য রাখেন অতিরিক্ত জেলা ম‍্যাজিস্ট্রেট মেহেদী হাসান,বিশেষ অতিথি হিসেবে বক্তব‍্য রাখেন সহকারী কমিশনার ভুমি সাথী দাস,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিন্নাহ আল মামুনসহ শিক্ষক, ব‍্যাংকার,সরকারি দপ্তরের প্রধানগন।

এতে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থী এবং যুবকদের প্রাণবন্ত অংশগ্রহণে পাবলিক সার্ভিস প্রদান এবং আগামীতে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় অংশগ্রহণমূলক আলোচনা হয়।

আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যুব সমাজের করণীয় এবং যোগ্যতা অর্জনে বিভিন্ন পরামর্শ আলোচনায় উঠে আসে।পাশাপাশি আগামীতে পাবলিক সার্ভিস ডেলিভারি সিস্টেমে অংশীদার হতে ইচ্ছুক শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে প্রস্তুতি গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল