যশোর আজ সোমবার , ২৮ নভেম্বর ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জমিজমার বিরোধে শার্শায় পিতা-পুত্রকে পিটিয়ে জখমের অভিযোগ

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৮, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
জমিজমার বিরোধে শার্শায় পিতা-পুত্রকে পিটিয়ে জখমের অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পিতা-পুত্রকে বেধড়ক মারপিট করে জখম করেছেন তুষার (২৫ )নামের বখাটে যুবক। তুষার বামুনিয়া গ্রামের লিয়াকত হোসেনের ছেলে ও ভূক্তভোগী ইমামের ভাগনে।

রবিবার ( ২৭ নভেম্বর ) সকালে সোনাতনকাঠী গ্রামে এই মারপিটের ঘটনা ঘটে। মারপিট ঘটনায় গুরুতর জখম হয়ে লিটন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলার সোনাতনকাঠী গ্রামের ভূক্তভোগী পিতা মোঃ ইমাম হোসেন জানান,পৈত্রিক সম্পতির ভাগবাটোয়ারা নিয়ে আমার বোন জামাতা লিয়াকতের সহিত দন্ধ চলে আসছিলো।

রবিবার সকালে সোনাতনকাঠী বাজারস্থ গনির চায়ের দোকানে বসে থাকা অবস্থায় একই উপজেলার বামুনিয়া গ্রামের মৃত জবেদ আলীর ছেলে লিয়াকত আমার উপর হামলা চালিয়ে আমাকে বেধড়ক মারপিট করতে থাকে। স্থানীয়রা প্রতিহত করলে সে পালিয়ে যায়।পরবর্তী সময়ে তার বখাটে ছেলে তুষার ও অজ্ঞাতনামা ২/৩জন আমার বসত ভিটায় গিয়ে অকথ্য গালিগালাজসহ পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকী দেয়।

এ ঘটনায় ভীত হয়ে আমার ছোট ছেলে লিটন ( ২২) আমাকে সংবাদ দিতে বাজারে আসিলে পথিমধ্যে তুষার লাঠিসোটা,রড ও হাতুড়ি দিয়ে আমার ছেলেকে আটকিয়ে মারপিটে গুরতর গুরুতর জখম করে ফেলে রেখে যায়।প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।মারপিটের ঘটনায় সোমবার সকালে শার্শা থানায় লিখিত অভিযোগ করেছেন বলে আরো জানান তিনি।

শার্শা থানার ডিউটি অফিসার ইমাম হোসেনের অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

মারপিটে গুরুতর জখম হওয়া লিটনের মা জেসমিন খাতুন (৪২) জানান, লিয়াকত ও তার ছেলে আমার স্বামী-সন্তানকে জানে মেরে ফেলার জন্য হামলা চালায়। আমার পরিবারের সদস্যরা বর্তমানে আতঙ্কে রয়েছে।

যে কোন সময় তুষার গংরা পুনরায় আমার পরিবারের সদস্যদের উপর হামলা করতে পারে।তিনি তার স্বামী-স্তানের মারপিটের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।

সর্বশেষ - লাইফস্টাইল