যশোর আজ শুক্রবার , ২৫ আগস্ট ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাকরির সুযোগ রয়েছে ব্র্যাকে

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২৫, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ
চাকরির সুযোগ রয়েছে ব্র্যাকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ক্রেডিট অফিসার, প্রগতি। পদ সংখ্যা: নির্ধারিত না। কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয় ( বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে )।

চাকরির দায়িত্ব: মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসার প্রসারে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণের জনগোষ্ঠীতে উৎপাদন বা সেবামূলক কাজে সহায়তা করে দারিদ্র দূরীকরণের পাশাপাশি সামাজিকভাবে ক্ষমতায়নে সহায়তা করা।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। মোটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা: আকর্ষণীয় মাসিক বেতনের সঙ্গে সংস্থার নীতি অনুয়ায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনসেনটিভ, পারফরম্যান্স বোনাস, যাতায়াত ভাতা, স্বাস্থ্য ও জীবনবীমা এবং উৎসব ভাতা প্রদান করা হবে। এছাড়া মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটির পাশাপাশি কর্মীর পারফরম্যান্স সন্তোষজনক হলে প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী উচ্চতর পদে উন্নীত হবার সুযোগ রয়েছে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ১০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখের মধ্যে অনলাইনে https://careers.brac.net/jobs অথবা www.bdjobs.com -এর মাধ্যমে আবেদন করতে হবে।

সর্বশেষ - লাইফস্টাইল