যশোর আজ মঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাকরির সুযোগ দিচ্ছে এক্সিম ব্যাংক

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৮, ২০২৩ ৬:০৪ অপরাহ্ণ
চাকরির সুযোগ দিচ্ছে এক্সিম ব্যাংক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি একাধিক পদে লোকবল নেবে। আবেদনের জন্য লাগবে না কোনো পূর্ব অভিজ্ঞতা।আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট, ২০২৩।

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদ সংখ্যা: নির্ধারিত না। বয়সসীমা: ২০ আগস্ট ২০২৩ তারিখে বয়স অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর। কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে ৪ বছরের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক এবং স্নাতকোত্তরে সিজিপিএ কমপক্ষে ৩.০০ বা প্রথম শ্রেণি থাকতে হবে। এসএসসি এবং এইচএসসিতে জিপিএ ৫.০০ থাকতে হবে অথবা ‘ও’ লেভেলে ন্যূনতম ‘৩এ’ সহ ‘২বি’ এবং ‘এ’ লেভেলে ন্যূনতম ‘১এ’ সহ ‘১বি’ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন: মাসিক বেতন ৫২,০০০ টাকা (১ বছর প্রবেশন পিরিয়ড পর্যন্ত)। সফলভাবে প্রবেশন সময়কাল শেষ হওয়ার পর ‘এক্সিকিউটিভ অফিসার’ হিসেবে নিয়োগ দেওয়া হবে। সেক্ষেত্রে মাসিক বেতন হবে ৬৭,৯০০ টাকা এবং অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার। পদ সংখ্যা: নির্ধারিত না। বয়সসীমা: ২০ আগস্ট ২০২৩ তারিখে বয়স অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর।কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছরের স্নাতক ডিগ্রি। স্নাতক এবং স্নাতকোত্তরে সিজিপিএ কমপক্ষে ২.২৫ বা দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। এসএসসি এবং এইচএসসিতে জিপিএ ২.৫০ থাকতে হবে অথবা ‘ও’ লেভেলে ন্যূনতম ‘২এ’ সহ ‘৩বি’ এবং ‘এ’ লেভেলে ন্যূনতম ‘২বি’ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন: মাসিক বেতন ২৮,০০০ টাকা (১ বছর প্রবেশন পিরিয়ড পর্যন্ত)। সফলভাবে প্রবেশন সময়কাল শেষ হওয়ার পর ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার’ হিসেবে নিয়োগ দেওয়া হবে। সেক্ষেত্রে মাসিক বেতন হবে ৪০,৫০০ টাকা এবং অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের জন্য ভিজিট করুন: http://career.eximbankbd.com। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট, ২০২৩।

সর্বশেষ - লাইফস্টাইল