যশোর আজ মঙ্গলবার , ৪ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গ্রেপ্তার তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হেমা

প্রতিবেদক
Jashore Post
জুন ৪, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ
গ্রেপ্তার তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হেমা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেঙ্গালুরুর রেভ পার্টির মামলায় গ্রেপ্তার করা হয়েছে তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হেমাকে। সোমবার ( ৩ জুন ) তাকে গ্রেপ্তার করে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ ( সিসিবি )। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, গত ১৯ মে বেঙ্গালুরুর একটি ফার্মহাউজে আয়োজিত রেভ পার্টিতে অভিযান চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।

এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অফিসে তলব করেছিল অভিনেত্রী হেমাকে। পরিচয় গোপন রাখতে বোরকা পরে হাজির হয়েছিলেন তিনি। কিন্তু জিজ্ঞাসাবাদে সন্তুষ্ট হয়নি ক্রাইম ব্রাঞ্চ। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের একটি সূত্র জানায়, জন্মদিনের পার্টির আড়ালে রেভ পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে পাশ্ববর্তী অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা থেকে লোকজন উপস্থিত হয়েছিলেন। আর বেঙ্গালুরুর কিছু মানুষও পার্টিতে উপস্থিত ছিলেন।

গোপন সংবাদ পেয়ে এ পার্টিতে অভিযান চালায় ক্রাইম ব্রাঞ্চ। পার্টিতে যোগ দেওয়া অতিথিদের রক্তের নমুনা সংগ্রহ করা হয়। হেমাসহ ৮৬ জনের রক্ত পরীক্ষার রিপোর্টে মাদক গ্রহণের তথ্য পাওয়া যায়।

এ পার্টিতে ১০৩ জন ব্যক্তি অংশগ্রহণ করেছিলেন। এর মধ্যে ৭৩ জন পুরুষ ও ৩০ জন নারী ছিলেন বলেও সূত্রটি জানিয়েছে।

পার্টিতে অভিযান চালিয়ে পুলিশ এমডিএমএ পিল, এমডিএমএ ক্রিস্টাল, হাইড্রো ক্যানাবিস ( গাঁজা ),কোকেন, হাই-এন্ড কারস, সাউন্ড এবং লাইটিংসহ ডিজে সরঞ্জাম জব্দ করে; যার মূল্য ১ কোটি ৫০ লাখ রুপি।

আশির দশকের শেষের দিকে চলচ্চিত্রে পা রাখেন হেমা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে আড়াই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। কমেডিয়ান হিসেবেও খ্যাতি রয়েছে ৫৭ বছর বয়সি হেমার।

 

সর্বশেষ - লাইফস্টাইল