যশোর আজ সোমবার , ২৪ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে সরকারি কর্মকর্তাদের সাথে নাগরিক প্ল্যাটফর্মের পরামর্শ সভা

প্রতিবেদক
Jashore Post
জুন ২৪, ২০২৪ ১০:৫৭ পূর্বাহ্ণ
খাগড়াছড়িতে সরকারি কর্মকর্তাদের সাথে নাগরিক প্ল্যাটফর্মের পরামর্শ সভা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি ) জেলা প্রতিনিধি :: খাগড়াছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থা’র উদ্যোগে সরকারি কর্মকর্তা ও অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে নাগরিক প্ল্যাটফর্ম ও ইয়ুথ গ্রুপের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২৩জুন ) দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা পরিষদ কনফারেন্স রুমে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।এতে তৃণমূল উন্নয়ন সংস্থা’র নির্বাহী পরিচালক রিপন চাকমা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী।

এ পরামর্শ সভায় যুব সমাজের অনলাইন ডিভাইসের আসক্তি,কিশোর গ্যাং,মাদক, চীনে নারী পাচার,শিক্ষিত ও অর্ধশিক্ষিত যুবকদের বাল্যবিবাহ,ইভটিজিং, সংস্কৃতি চর্চা ও বেকার সমস্যাসহ নানান বিষয়ে আলোচনা করা হয়।

এসময় জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত ) টিটন খীসা,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন,জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা,জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা,খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ত্রিনা চাকমা,জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. জসীস উদ্দিন,মহিলা বিষয়ক কর্মকর্তা সুষ্মিতা খীসা,তৃণমূল উন্নয়ন সংস্থা’র আস্থা প্রকল্পের মনিটরিং ও রিটোর্টিং অফিসার মিহির কান্তি ত্রিপুরা,সংস্থা’র ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ধনেশ্বর দেওয়ানসহ জেলা নাগরিক প্লাটফর্ম ও উপজেলা ইয়ুথ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল