যশোর আজ রবিবার , ৩০ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

হাতিয়ায় নদীর প্রবল জোয়ারের স্রোতে কৃষকের মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
জুন ৩০, ২০২৪ ৯:৪২ পূর্বাহ্ণ
হাতিয়ায় নদীর প্রবল জোয়ারের স্রোতে কৃষকের মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ হানিফ উদ্দিন সাকিব ( নোয়াখালী ) জেলা প্রতিনিধি :: নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রবল জোয়ারের স্রোতে ভেসে গিয়ে সেকান্তর নামে ( ৬৫) এক ব্যক্তি নিখোঁজ হন। নিখোঁজের এক ঘণ্টা পর স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করেছে।

শনিবার ( ২৯ জুন ) বিকালে দিকে উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের দমার চরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। মৃত সেকান্তর হোসেন ( ৬৫ ) উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মরহুম ছেরাজুল হকের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়,সেকান্তর হোসেন শনিবার দুপুরে নিঝুমদ্বীপ ইউনিয়নের দমার চরে যাওয়ার উদ্দেশে বের হয়। দমারচর ও নিঝুমদ্বীপের মধ্যবর্তী চ্যানেলে পানি কম থাকায় হেটে পার হতে যাচ্ছিল। এমতাবস্থায় হঠাৎ জোয়ারের তীব্র স্রোতের কবলে পড়ে সে ভেসে যায়।

অদূরবর্তী জায়গা থাকা লোকজন ঘটনাটা দেখে তাকে উদ্ধার করা জন্য প্রাণপণ চেষ্টা চালায়। কিন্তু প্রবল বাতাস ও স্রোতের কারণে নিমিষে চোখের বাইরে চলে যায়। পরে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজির করে দুপুরের দিকে দমার চরের কাছে নদী থেকে তার লাশ উদ্ধার করে।

নিঝুমদ্বীপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিনাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন স্রোতের নিচে চাপা পড়ে সেকান্তর নামে এক বৃদ্ধ নিখোঁজ হন।

নিখোঁজ হওয়ার ঘণ্টা খানেকের মধ্যে স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করে। বৃদ্ধের লাশ দাফনের প্রস্তুতি চলছে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত