যশোর আজ বৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের জরুরী সাধারণ সভা

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৪, ২০২৪ ৮:৩৩ অপরাহ্ণ
শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের জরুরী সাধারণ সভা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

এম কামরুজ্জামান ( সাতক্ষীরা ) জেলা প্রতিনিধি :: সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টার প্রেসক্লাব হল রুমে প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব শেখ আফজালুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ আবু সাঈদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সরদার সিদ্দিকী,উপজেলা প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা গাজী সালাহউদ্দিন বাপ্পী, সাবেক সভাপতি মোঃ আলমগীর সিদ্দিকী, সামিউল আযম মনির,সাবেক সাধারণ সম্পাদক জাহিদ সুমন,মনিরুজ্জামান মুকুল, সাবেক সহ-সভাপতি মোস্তফা কামাল,যুগ্ম সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান,সাবেক ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কাদের, সদস্য রনজিৎ বর্মন, স ম আব্দুস সাত্তার, মিজানুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ আছাদুজ্জামান লিটন, সামিউল ইসলাম মন্টি, সোহারাফ হোসেন,আবু মুসা, আলমগীর হায়দার, ফিরোজ হোসেন, এম এ এইচ টুমু, অনাথ মন্ডল, উৎপল কুমার মন্ডল, আব্দুল আলিম, রাজিব রায় চৌধুরী, আনারুল ইসলাম, আরিফুজ্জামান, আমিনুল ইসলাম বকুল, মেহেদী হাসান।

বক্তাগণ তাদের বক্তব্য বলেন, প্রেসক্লাবের গঠনতন্ত্র পরিপন্থী যুক্ত থেকে আনিছুরজ্জামান সুমন ও হুমায়ুন কবির বাদী হয়ে যে মামলা দায়ের করেছে তার নিন্দা প্রস্তাব গৃহীত হয় এবং এর সাথে কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখার জন্য ৩ সদস্য কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটির প্রধান স ম আব্দুস সাত্তার,সদস্য মনিরুজ্জামান মুকুল,আব্দুল কাদের। অচিরে মামলা তুলে নেওয়ার জন্য প্রস্তাব গৃহীত হয়। যদি মামলা না তোলে তাহলে প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - লাইফস্টাইল