যশোর আজ শনিবার , ২০ এপ্রিল ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শিক্ষক আবু তালেবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ২০, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ
শিক্ষক আবু তালেবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: ডুমুরিয়া উপজেলার থুকড়া ঈদগাহ ময়দান কমিটির সভাপতি ও কাছাড়ী বাড়ি আর.আর.জি.টি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম শেখ আবু তালেব- এর আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১৯ এপ্রিল ) সকালে থুকড়া ঈদগাহ ময়দানে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজনে করেন ঈদগাহ ময়দান কমিটি।

বিশিষ্ট সমাজসেবক মুস্তকিম বিল্লাহ মন্টু’র সভাপতিত্বে ও শাহিদুজ্জামান বাবু এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য ও আসন্ন ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আজগার বিশ্বাস তারা।

খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খান সাকুর উদ্দিন, ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, বিশিষ্ট সমাজসেবক ও মরহুম ফকির শাহাদাত আলীর ভ্রাতুষ্পুত্র শাহ ইফতেখার আলম বাবলু, ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক শেখ রাকিব, খুলনা জেলা যুবলীগ কর্মী হাবিবুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি,শিক্ষক, ব্যবসায়ী এবং সূধী সমাজের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, গত ০৫ মার্চ সকাল ৯ টায় ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ - লাইফস্টাইল