যশোর আজ মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রাজধানীতে দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২, ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ণ
রাজধানীতে দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃত দুই ব্যক্তি হলেন খিলগাঁওয়ে আব্দুর রহিম (৪৫ বছর ) ও বাড্ডার সাদমান ইসলাম রাতুল ( ২৭ বছর )।

সোমবার ( ১ জানুয়ারি ) সন্ধ্যা ৭টা ও রাত ১০টার দিকে আলাদা দুটি ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাতে দুজনকে মৃত ঘোষণা করেন।

নিহত রহিমের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার মধুপুরা গ্রামে। বর্তমানে খিলগাঁওয়ের দক্ষিণ নন্দীপাড়ার একটি টিনশেড ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি সিএনজি অটোরিকশাচালক ছিলেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শিহাব বাহাদুর বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল খিলগাঁও দক্ষিণ নন্দীপাড়া এলাকার একটি টিনশেড বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে দশটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে,রাত ১০টার দিকে মধ্য বাড্ডার বউবাজার এলাকায় সাদমান ইসলাম রাতুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে নিয়ে আসা সাদমানের ভাই রাফিন জানান, রাতে পারিবারিক বিষয় নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে অভিমান করে নিজের রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দেয়, পরে ঝুলন্ত অবস্থায় রশি কেটে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, খিলগাঁও ও বাড্ডার ঘটনায় দুটি মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল