যশোর আজ শুক্রবার , ৩১ মে ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যুক্তরাষ্ট্রের মিনিয়াপলিসে বন্দুক হামলায় নিহত-৪

প্রতিবেদক
Jashore Post
মে ৩১, ২০২৪ ৪:০৯ অপরাহ্ণ
যুক্তরাষ্ট্রের মিনিয়াপলিসে বন্দুক হামলায় নিহত-৪
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যুক্তরাষ্ট্রের মিনিয়াপোলিসে বন্দুক হামলার ঘটনায় এক পুলিশসহ ৪ জন নিহত হয়েছেন।নিহতদের মধ্যে সন্দেহভাজন এক হামলাকারীও রয়েছে।

বৃহস্পতিবার ( ৩০ মে ) এই ঘটনা ঘটেছে। আইন প্রয়োগকারী সূত্রের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম এই তথ্য জানিয়েছে। এক প্রতিবেদনে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এই খবর জানিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে মিনিয়াপলিস পুলিশ বিভাগ বলেছে, গোলাগুলির ঘটনায় ছয় জন আহত হন। তাদের মধ্যে দুজন পুলিশ অফিসার ছিলেন।

জনসাধারণকে মিনেসোটার সবচেয়ে জনবহুল শহরের ডাউনটাউনের দক্ষিণে হুইটিয়ার আশেপাশের একটি এলাকা এড়িয়ে চলার অনুরোধ করেছে পুলিশ।

ঘটনার বিষয়ে তাৎক্ষণিকভাবে আরও আনুষ্ঠানিক কোনও বিবরণ পাওয়া যায়নি। প্রাথমিকভাবে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। মিনিয়াপলিস টেলিভিশন স্টেশন কেএমএসপি জানিয়েছে,পুলিশ কর্মকর্তা এবং চারজন বেসামরিক গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে এক পুলিশ এবং অন্য দুইজন নিহত হয়েছেন।

সিবিএস সংশ্লিষ্ট ডব্লিউসিসিও টিভি বলেছে,সন্দেহভাজন বন্দুকধারীও নিহত হয়েছে। অপর পুলিশ কর্মর্র্তা গুরুতর আহত হয়েছেন।

মিনিয়াপলিস স্টার ট্রিবিউন পত্রিকা জানিয়েছে,সন্দেহভাজন ব্যক্তির সঙ্গে গুলি বিনিময়ের পর ২৮ বছর বয়সী এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন এবং অন্য এক পুলিশ গুরুতর আহত হয়েছেন।

পত্রিকাটির একটি প্রতিবেদনে আরও বলা হয়েছে,হুইটিয়ার আশেপাশের একটি অ্যাপার্টমেন্ট ভবনে আশেপাশের এলাকায় বন্দুকের গুলিতে আরও চারজন আহত হয়েছেন।

২০ বছরেরও বেশি সময়ের মধ্যে এই প্রথম কোনও মিনিয়াপোলিস পুলিশ অফিসারকে গুলি করে হত্যা করার ঘটনা এটি।

 

সর্বশেষ - লাইফস্টাইল