যশোর আজ শনিবার , ২৫ মে ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে ৫১ সদস্য বিশিষ্ট রেল যোগাযোগ উন্নয়ন সংগ্রাম কমিটি গঠিত

প্রতিবেদক
Jashore Post
মে ২৫, ২০২৪ ৭:৫২ অপরাহ্ণ
যশোরে ৫১ সদস্য বিশিষ্ট রেল যোগাযোগ উন্নয়ন সংগ্রাম কমিটি গঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: পদ্মাসেতু রেল প্রকল্পে যশোহর জংশনের উপর দিয়ে একাধিক ট্রেন ঢাকায় যাওয়া আসার দাবিতে আজ ২৫ মে বিকাল ৫টায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এডঃ আবুল হোসেন।

সভায় সর্বসম্মত ভাবে বৃহত্তর যশোর রেল যোগাযোগ উন্নয়ন সংগ্রাম কমিটি নামে একটি কমিটি গঠন করা হয়। কৃতি ফুটবলার ও হকি পেলেয়ার জনাব কওসার আলীকে আহবায়ক, জিল্লুর রহমান ভিটু, ফারাজী সাইদ আহমেদ বুলবুল, এডঃ আমিনুর রহমান হিরু কে যুগ্ম আহবায়ক এবং ইঞ্জিনিয়ার রুহুল আমিনকে সদস্য সচিব ও হাবিবুর রহমান মিলনকে যুগ্ম সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বেনাপোল থেকে দুইটা, দর্শনা যশোর হ’য়ে দুইটা ও খুলনা থেকে যমুনা সেতু হয়ে একটা ট্রেন চলাচলের ব্যবস্থা করতে হবে। ট্রেন সমুহে সবজি, ফুল ও মাছ বহনের জন্য ভেন্ডার ( মালবাহী বগী ) ও প্রতিটি ট্রেনে সুলভ বগী সংযোগ দিতে হবে। দর্শনা থেকে খুলনা পর্যন্ত ডবল লাইন দিতে হবে।

উক্ত দাবিতে আগামী ২ জুন সকাল ১১ টায় যশোর রেল ষ্টেশনে দাবি সমাবেশ ও রেল মন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়।রেল যোগাযোগ উন্নয়ন সংগ্রাম কমিটি গঠন ও মত বিনিমিয় সভার সিদ্ধান্তটি পলাশ বিশ্বাস প্রেরিত এক প্রেস বার্তায় নিশ্চিত করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত থেকে কথা বলেন বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ইকবাল কবির জাহিদ, তসলিম উর রহমান, জিল্লুর রহমান ভিটু, এডঃ শহীদ আনোয়ার, ইলাদাদ খান, শাহাজান আলী, অধ্যাক্ষ শাহিন ইকবাল, আগা খান, তরিকুল ইসলাম তারু, হাবিবুর রহমান মিলন, বিথিকা বিশ্বাস,নাসির আহমেদ সেফাড, পলাশ বিশ্বাস, রুহুল আমিন, শেখ আলাউদ্দিন কাজল বিশ্বাস প্রমুখ।

সর্বশেষ - লাইফস্টাইল