যশোর আজ সোমবার , ৩১ জুলাই ২০২৩ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৩১, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ
যশোরে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: ঢাকার প্রবেশ পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ন অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলা,নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে দেশের অন্যান্য জেলা শহরের ন্যায় যশোরেও বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ৩১ জুলাই ) দুপুর ৩টায় যশোরের লালদিঘীরপাড় বিএনপির দলীয় কার্যালয়ের সন্মুখে এই জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

যশোর জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক দেলায়ার হোসেন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

যশোর জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশে উপস্থিত ছিলেন শার্শার গনমানুষের নেতা,সাবেক এমপি ও বিএনপির সাবেক দপ্তর সম্পাদক জনাব মফিকুল হাসান তৃপ্তি।

আরো উপস্থিত ছিলেন বেনাপোল পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহাবুদ্দীন,শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদাদ,যুগ্ন আহবায়ক আল মামুন বাবলু,বেনাপোল পৌর যুবদলের যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান আসাদ, আশরাফুল ইসলাম,রিপন হোসেন প্রমুখ।

বিএনপির জনসমাবেশ উপলক্ষ্যে যশোর জেলা কৃষক দলের আহবায়ক কমিটির সদস্য ও বেনাপোলের তরুণ সমাজসেবক মোস্তাফিজুর রহমান বাবু যশোর পোস্ট প্রতিনিধিকে জানান,আজ দেশব্যাপী জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী যশোর জেলা বিএনপির জনসভা সফল করতে শার্শার জনপ্রিয় নেতা ও সাবেক এমপি মফিকুল হাসান তৃপ্তির নেতৃত্বে শার্শা ও বেনাপোল পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী র‌্যালী নিয়ে জনসভাস্থলে যোগ দেন।

সর্বশেষ - সারাদেশ