যশোর আজ বুধবার , ৯ মার্চ ২০২২ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পুলিশের আলোচনা সভা

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৯, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ
ভোলায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পুলিশের আলোচনা সভা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি :: যথাযোগ্য মর্যাদা ও আনন্দঘন পরিবেশে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক ( বিপিডবি্লউএন ) এর অনুপ্রেরনায় ভোলা জেলা পুলিশের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলাবার ( ৮মার্চ ) সকালে ভোলা পুলিশ লাইন্স ড্রিলশেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য দেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ভোলা জেলা পুলিশ নারী কল্যান সমিতি ( পুনাক ) সভানেত্রী নুরজাহান ইসলাম।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আরআই পুলিশ লাইন্স ভোলা, আরওআই রিজার্ভ অফিস ভোলা সহ জেলা পুলিশ ও বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডবি্লউএন) ভোলা জেলা শাখার সদস্য বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে রাষ্ট্রীয়, সামাজিক ও পারিবারিক জীবনে নারীর প্রতি কোন ধরনের বৈষম্য না হয় তা নিশ্চিত করতে হবে। কর্মক্ষেত্রে সকল প্রকার হয়রানী বন্ধ করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে নারীদের প্রত্যক্ষ অংশগ্রহনে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ আব্বাস উদ্দিন।

সর্বশেষ - লাইফস্টাইল