যশোর আজ সোমবার , ১ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভাঙ্গায় কিশোরী ধর্ষণ ও হত্যার ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১, ২০২৪ ৪:৩০ অপরাহ্ণ
ভাঙ্গায় কিশোরী ধর্ষণ ও হত্যার ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মাহহমুদুর রহমান তুরান ( ফরিদপুর ) জেলা প্রতিনিধি :: ফরিদপুরের ভাঙ্গায় কিশোরী ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্ত মুল আসামী প্রতিবেশি কিশোর শাহাদাতকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকারী শাহাজালাল ওরফে শাহাদাত ( ১৬) ভাঙ্গা উপজেলার সদরদী হোগলাডাঙ্গি গ্রামের টুকু মাতুব্বরের ছেলে।

সোমবার বেলা ১১ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোর্শেদ আলম।

পুলিশ সুপার মোর্শেদ আলম জানায়, গত ২৮ জুন শুক্রবার বিকেলে ভাঙ্গা উপজেলার সদরদী হোগলাডাঙ্গি গ্রামের পাট ক্ষেত থেকে কিশোরী রেখা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। মেয়েটিকে ধর্ষণ শেষে শ্বাস রোধ করে হত্যা করে ঘাতক।
পরের দিন ভাঙ্গা থানায় অজ্ঞাতনামা আসামী করে নিহতের মা মেরী আক্তার বাদী হয়ে মামলা দায়ের করে।

এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গত শনিবার রাতে নিহতের প্রতিবেশি কিশোর শাহজালাল ওরফে শাহাদত কে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ও আদালতেও ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী দেয়।

ধর্ষণের পরে হত্যার ঘটনা বর্ননা করে পুলিশ জানান,ঐ দিন মেয়েটি বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। সে সময় প্রতিবেশি শাহাদাত তার গোসল করা দেখে। পরে মেয়েটিকে ফুসলিয়ে পাশের পাট ক্ষেতে নিয়ে তাকে জোর করে ধর্ষণ করে। মেয়েটি তার বাবাকে বিষয়টি জানিয়ে দিবে বলে। তখন এই ঘটনা ধামাচাপা দিতে মেয়েটির সেলোয়ার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শাহাদাত।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা,অতিরিক্ত পুলিশ সুপার ( ভাঙ্গা সার্কেল ) তালাত মাহমুদ শাহেনশাহ, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন।

সর্বশেষ - লাইফস্টাইল