যশোর আজ বৃহস্পতিবার , ৯ মে ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বলিউড অভিনেতা সালমানের সঙ্গে জুটি বাঁধবেন রাশমিকা

প্রতিবেদক
Jashore Post
মে ৯, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ
বলিউড অভিনেতা সালমানের সঙ্গে জুটি বাঁধবেন রাশমিকা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। এরই মধ্যে বলিউড সিনেমায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন ২৮ বছর বয়সি এই অভিনেত্রী। এবার ৩০ বছরের বড় সালমানের খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘অ্যানিমেল’খ্যাত এই অভিনেত্রী।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে,পরিচালক এ আর মুরুগাদোস নির্মাণ করছেন ‘সিকান্দার’ সিনেমা। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। আর তার বিপরীতে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা।

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের ইনস্টাগ্রাম পেজে সিনেমাটি নিয়ে আজ একটি ঘোষণা দেওয়া হয়েছে। তাতে সালমান খান ও রাশমিকার ছবি পোস্ট করে লেখা হয়েছে— ‘২০২৫ সালের ঈদে মুক্তি পাবে।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখা হয়েছে সিকান্দার, ঈদ ২০২৫।

তা ছাড়া বৃহস্পতিবার ( ৯ মে ) রাশমিকা মান্দানা ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন। তাতে এ অভিনেত্রী লেখেন, “ আপনারা আমার পরবর্তী কাজের জন্য বহুদিন ধরে অপেক্ষা করছিলেন। আমি ‘সিকান্দার’-এর অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ।”

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত এ সিনেমা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়।

বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এ অভিনেত্রীকে ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে। চলতি বছরে এটি মুক্তির কথা রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত