যশোর আজ রবিবার , ১০ এপ্রিল ২০২২ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি ৬-১গোলে হারিয়েছে ক্লারমন্ট ফুটকে

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ১০, ২০২২ ১২:১৪ অপরাহ্ণ
ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি ৬-১গোলে হারিয়েছে ক্লারমন্ট ফুটকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে শনিবার রাতে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই ( পিএসজি )। তারা ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে ক্লারমন্ট ফুটকে। এমন জয়ে হ্যাটট্রিক করেছেন কালিয়ান এমবাপে ও নেইমার দ্য সিলভা জুনিয়র।

এই জয়ে ৩১ ম্যাচ থেকে ৭১ পয়েন্ট সংগ্রহ করে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছে গেছে মেসি-নেইমার-এমবাপেরা। দ্বিতীয় স্থানে থাকা রেঁনের চেয়ে তারা এগিয়ে আছে ১৫ পয়েন্টে।

ক্লারমন্টের মাঠে ম্যাচের ৬ মিনিটেই নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। এসময় তাকে গোলে সহায়তা করেন লিওনেল মেসি। ১৯ মিনিটে গোল পান কালিয়ান এমবাপে। তাকেও অ্যাসিস্ট করেন মেসি।

৪২ মিনিটে ক্লারমন্ট একটি গোল শোধ দেয়। গোলটি করেন জোদেল ডোসুয়া। তাতে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মাউরোসিও পচেত্তিনোর শিষ্যরা।

বিরতির পরও নেইমার-এমবাপে গোল করার প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে যান। ৭১ মিনিটে পেনাল্টি থেকে নেইমার গোল করে ব্যবধান ৩-১ করেন। ৭৪ মিনিটে এমবাপেও নিজের জোড়া গোল পূর্ণ করেন। তাতে ব্যবধান হয় ৪-১।

৮০ মিনিটে এমবাপে তার হ্যাটট্রিট পূর্ণ করেন। যা ছিল চলতি মৌসুমে তার ২০তম লিগ গোল। নেইমার কেন বসে থাকবেন? ৮৩ মিনিটে গোল করে তিনিও তার হ্যাটট্রিক পূর্ণ করেন।

শেষ পর্যন্ত পিএসজি তাদের দুজনের হ্যাটট্রিকে ভর করে জয় পায় ৬-১ ব্যবধানে। অন্যদিকে লিগে এটা ক্লারমন্টের টানা পঞ্চম হার। ৩১ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে তারা আছে পয়েন্ট টেবিলের ১৭তম অবস্থানে।

সর্বশেষ - লাইফস্টাইল