যশোর আজ শুক্রবার , ১ জুলাই ২০২২ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

প্রেম করছেন দর্শনা বনিক

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ
প্রেম করছেন দর্শনা বনিক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

টলিপাড়ায় জোর গুঞ্জন উড়ছে,অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন।তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। নাগত কয়েক মাস ধরে এ গুঞ্জন চলছে।প্রেম করছেন দর্শনা বনিক এ খবরে উচ্ছাসিত ভক্তরা।এই প্রেমের গুঞ্জনের পালে নয়া হাওয়া লেগেছে একটি পার্সেলকে কেন্দ্র করে।

একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। দর্শনার নামে আসা একটি পার্সেল সই করে রিসিভ করেন সৌরভ। এ খবর প্রকাশ্যে আসার পরই দুই দুইয়ে চার মেলাতে মোটেও ভুল করছেন টলিপাড়ার মানুষ!

সত্যিই কি প্রেম করছেন সৌরভ-দর্শনা? এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘সৌরভের সঙ্গে এখন পর পর আমার কাজ। কাজের সূত্রে দেখাও হচ্ছে,সেখান থেকেই হয়তো সবাই প্রেম খুঁজছেন।

পার্সেল রিসিভ করার বিষয়টি ব্যাখ্যা করে ‘মন্টু পাইলট’খ্যাত সৌরভ দাস বলেন, দর্শনার প্রথম নায়ক আমি। ছোট পর্দা থেকে কাজের শুরু। ৭ বছরের বন্ধুত্ব। পরিচালক সৌমজিতের সঙ্গে পরিচয় ১০ বছরের। তাই আমরা যদি এর পরও একে-অপরের পার্সেল সই করে নেই তবে অবাক হবেন না কেউ।

সহ-অভিনেতার সঙ্গে দর্শনার প্রেমের গুঞ্জন এবারই প্রথম নয়। ‘ল্যাবরেটরি’ সিনেমায় কাজ করতে গিয়ে অনির্বাণ ভট্টাচার্য ও ‘সিক্স’ ওয়েব সিরিজের সময়ে দক্ষিণী নায়ক নিশানের সঙ্গে দর্শনার নাম জড়িয়েছিল।

সর্বশেষ - সারাদেশ