যশোর আজ মঙ্গলবার , ২ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

পুলিশের নামে ভুয়া ফেসবুক পেইজ ও আইডি খুলে প্রতারনার অভিযোগে গ্রেপ্তার ১

প্রতিবেদক
Jashore Post
জুলাই ২, ২০২৪ ৯:৩২ পূর্বাহ্ণ
পুলিশের নামে ভুয়া ফেসবুক পেইজ ও আইডি খুলে প্রতারনার অভিযোগে গ্রেপ্তার ১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: সামাজিক যোগাযোগ মাধ্যমে দিনাজপুর জেলা পুলিশসহ বিভিন্ন সরকারি দপ্তর ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে ভুয়া ফেসবুক পেইজ ও আইডি খুলে এতিমখানা ও মাদ্রাসার নামে আর্থিক সহায়তা চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রতারনার অভিযোগে এক প্রতারককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা( ডিবি )পুলিশ।

গতকাল রোববার দিনাজপুর শহরের বড়বন্দর যোগেন বাবুর মাঠ থেকে তাকে গ্রেপ্তার করা হয় ।গ্রেপ্তারকৃত যুবক হলো শহরের বড়বন্দর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে রবিউল ইসলাম রবি (২৫)।

সোমবার দুপুরে দিনাজপুর সদর সার্কেল কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) শেখ জিন্নাহ আল মামুন ।

এ সময় তিনি বলেন জেলা পুলিশের নামে ফেসবুক পেইজ খুলে এতিমখানা ও মাদ্রাসার নামে আর্থিক সহায়তা চেয়ে বিজ্ঞপ্তি দেন ঐ যুবক। বিষয়টি দৃষ্টিগোচর হলে সাইবার ক্রাইম ইউনিট ও ডিবি টিম নজরদারিতে রেখে আসামী সনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয় ।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন আরো বলেন যে এ সময় আসামির মোবাইল চেক করে জেলা পুলিশসহ নারী ও ব্যবসা প্রতিষ্ঠানের নামে ১৫টি আইডি লগিং অবস্থায় পাওয়া যায় ।দিনাজপুরের বিশিষ্টজনপদের নামে আইডি খুলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহ করে প্রতারনা করে আসছিল ।এর সাথে আর কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্ত চলছে। সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সোহেল রানা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল