যশোর আজ রবিবার , ৭ নভেম্বর ২০২১ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নিখোঁজের দুই দিন পর ব্যবসায়ীর মরদেহ কচুয়ায় উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৭, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
নিখোঁজের দুই দিন পর ব্যবসায়ীর মরদেহ কচুয়ায় উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ,বাগেরহাট জেলা প্রতিনিধি:: বাগেরহাটের কচুয়ায় নিখোঁজের দুই দিন পরে মেহেদী হাসান শেখ ( ২৫ ) নামের এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (০৭ নভেম্বর ) বেলা ১২টার দিকে কচুয়া উপজেলার চর টেংরাখালী এলাকার কাওছার শেখের কলাবাগান থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়।মেহেদীর হাত বাঁধা ও গলার নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এর আগে শুক্রবার ( ৫নভেম্বর ) সন্ধ্যার দিকে টেংরাখালী বাজারের দোকান থেকে বের হয়ে আর ফেরেনি মেহেদী। নিহত মেহেদী চর টেংরাখালী এলাকার মনিরুজ্জামান শেখের একমাত্র ছেলে। ব্যাক্তিগত জীবনে মেহেদী হাসান অবিবাহিত ছিলেন। টেংরাখালী বাজারে মোবাইল রিচার্জ,কম্পিউটার সহ ইলেক্ট্রনিক্স সামগ্রীর দোকান ছিল মেহেদীর।

মেহেদীর প্রতিবেশী জামাল শেখ বলেন, মেহেদীর দোকানের পাশে আমার দোকান রয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে মেহেদীর আর কোন খোঁজ পাওয়া যায়নি। একমাত্র ছেলেকে হারিয়ে মেহেদীর বাবা এক রকম পাগল প্রায় হয়ে পড়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মোঃ মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করছি। প্রাথমিকভাবে ধারণা করছি হত্যা করে মরদেহ এখানে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা। হত্যার রহস্য উদঘাটনের জন্য তদন্ত শুরু করা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সর্বশেষ - লাইফস্টাইল