যশোর আজ রবিবার , ২৪ মার্চ ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলো ৭৫জন

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২৪, ২০২৪ ১০:০৭ পূর্বাহ্ণ
দিনাজপুরে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলো ৭৫জন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: কোনো প্রকার তদবির, ঘুষ বাণিজ্য ছাড়া কেবল শারীরিকভাবে ফিটনেস,যোগ্যতা ও মেধার ভিত্তিতে ১২০ টাকায় পুলিশ কনস্টেবল পদে সরকারি চাকরি পেলেন ১১জন নারীসহ মোট ৭৫জন ।

শনিবার বিকালে দিনাজপুর জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ ২০২৪এর চূড়ান্ত ফলাফল প্রকাশ শেষে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ পিপিএম বার।নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও তাদের পরবর্তী করণীয় সম্পর্কে নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার ।

পুলিশ সদর দপ্তর থেকে টিআরসি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলে দিনাজপুর জেলায় সাধারণ ও বিভিন্ন কোটায় নারী ও পুরুষ চাকুরী প্রার্থী অনলাইনে আবেদনের প্রেক্ষিতে ৩ হাজার ৭৭০জন পরীক্ষায় অংশগ্রহণ করে।

১৬মার্চ থেকে দিনাজপুর পুলিশ লাইনে পুলিশ কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া শুরু হয় । এরই ধারাবাহিকতায় প্রথম দিনের ইভেন্টে শারীরিক সহনশীলতা পরীক্ষা, দ্বিতীয় দিনের ইভেন্টে এবং তৃতীয় দিনের ইভেন্টে শেষে উত্তীর্ণদের মধ্যে থেকে ৯৬০ জন লিখিত পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

এদের মধ্যে ২৮৬জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়।যার মধ্যে ২৩৬জন পুরুষ এবং নারী প্রার্থী ৫০জন। সর্বশেষে মৌখিক পরীক্ষায় মোট ৭৫ জন প্রার্থীকে নিয়োগের জন্য চুড়ান্তভাবে মনোনীত করা হয় ।এর মধ্যে ৬৪জন পুরুষ এবং ১১জন নারী।

টিআরসির চূড়ান্ত ফল প্রকাশের সময় পঞ্চগড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এস এম শফিকুল ইসলাম, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ আমিরুল ইসলাম, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ )মোঃ মোমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি ) সিফাত ইরাব্বান ,অতিরিক্ত পুলিশ সুপার( ট্রাফিক এন্ড স্টেট )মোঃ মোসফেকুর রহমানএবং অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল