যশোর আজ শনিবার , ৫ আগস্ট ২০২৩ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৫, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ
গাইবান্ধায় শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীপালন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার ( ৫ আগষ্ট ) গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির শুরুতে সকাল ৯টায় গাইবান্ধা পৌর পার্কে মুক্তিযুদ্ধের বিজয় স্তম্ভে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,পুলিশ সুপার মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলুসহ-সভাপতি অ্যাডঃ সিদ্দিকুল ইসলাম রিপু, পৌরসভার প্যানেল মেয়র মোঃ শহীদ আহমেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহাসনা হাবিব রাজিবসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ,জেলা ক্রীড়া সংস্থা এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শরীফুল ইসলাম, গাইবান্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, অধ্যাপক জহুরুল কাইয়ুম, আবেদুর রহমান স্বপন, আশরাফুল ইসলাম প্রমুখ।

এ উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গাছের চারা, যানবাহন চালনা প্রশিক্ষণ কোর্সের সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রুসুল। অনুষ্ঠানে মৎস্য ও পশু পালনের জন্য ২ লাখ ১৮ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এছাড়া এছাড়া বিকেলে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা, আলোচনা সভা,বিশিষ্ট ক্রীড়াবিদ ও সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল