যশোর আজ সোমবার , ৩১ জুলাই ২০২৩ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবিতে সভা

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৩১, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
গাইবান্ধায় বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবিতে সভা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম সংলগ্ন জেলার প্রধান বধ্যভূমিতে দ্রুত স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবিতে এক সভা অনুষ্ঠিত হয়।

সোমবার স্থানীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গাইবান্ধা বধ্যভূমি সংরক্ষণ কমিটি এই সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক জিএম চৌধুরী মিঠু।

সভায় বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন শিক্ষাবিদ মাজহারউল মান্নান, সাংবাদিক গোবিন্দলাল দাস, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাজহাদা, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, বীর মুক্তিযোদ্ধা খয়বর হোসেন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সিপিবির কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ, অবসরপ্রাপ্ত শিক্ষক রূপম রশিদ, গোলাম মারুফ মনা, রেজাউন্নবী রাজু,মনজুর আলম মিঠু, রেবতী বর্মন, প্রমুখ।

গাইবান্ধার প্রধান বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি সংক্রান্ত সাম্প্রতিক আন্দোলনের অংশগ্রহণকারী প্রবীণ শিক্ষক মাজহারউল মান্নান, রাজনীতিক আমিনুল ইসলাম গোলাপ ও বীর মুক্তিযোদ্ধাসহ অন্যান্য নেতৃবৃন্দ সম্পর্কে কটূক্তির এবং বধ্যভূমি সংরক্ষণ কমিটির আহবায়ক জিএম চৌধুরী মিঠুকে হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এই সভা থেকে অবিলম্বে স্মৃতিস্তম্ভ নির্মাণের জোর দাবি জানানো হয়।

সর্বশেষ - লাইফস্টাইল