যশোর আজ রবিবার , ৩ মার্চ ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গড়বো সমাজকল্যাণ সংস্থার উদ্যেগে শিশু শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৩, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ
গড়বো সমাজকল্যাণ সংস্থার উদ্যেগে শিশু শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ,খাতা,কলম ও পেনসিল বক্স বিতরণ করেছে গড়বো সমাজকল্যাণ সংস্থা ( জিএসকেএস )।

বুধবার সকালে শহরের রেলগেট এলাকায় আদর্শ পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে সংগঠনটির বার্ষিক শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শতাধিক শিশু শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ছাড়াও এদিন শিক্ষা সহায়তা হিসেবে যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ শিক্ষার্থীকে নগদ টাকা দেয়া হয়।পাশাপাশি চা বিক্রি করে জীবিকা নির্বাহের জন্য এক বিধবা নারীসহ তার প্রতিবন্ধী সন্তানকে বিনামূল্যে ব্যবসায় উপকরণ সরবরাহ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সহসভাপতি ও যশোর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাহার হোসেন স্বপন।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক তোফোজ্জেল হোসেন মানিক।প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটটের অধ্যক্ষ জিএম আজিজুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ডঃমোস্তাফিজুর রহমান, যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের চিফ ইন্সট্রাকটর ও বিভাগীয় প্রধান ফারুক হোসেন, কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিম, রেলস্টেশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাভলী ইয়াসমিন ও রেলগেট আদর্শ পৌর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেশমা খাতুন।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির সদস্য ও যশোরের কাগজের যুগ্ম সম্পাদক সালমান হাসান রাজিব।

রেলগেট আদর্শ পৌর প্রাথমিক স্কুলের সহকারী শিক্ষক শামীমা সুলতানা ইতির নেতৃত্বে অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিদ্যালয়টির শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করে স্কুলটির ৪র্থ শ্রেণির শিক্ষার্থী মোহাম্মদ আপন।

সর্বশেষ - লাইফস্টাইল