যশোর আজ শনিবার , ২৭ জানুয়ারি ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনায় দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২৭, ২০২৪ ৮:০৭ অপরাহ্ণ
খুলনায় দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: খুলনার ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে হত্যা করে নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন মা।শনিবার ( ২৭ জানুয়ারি ) সকালে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের কমলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কমলাপুর গ্রামের আব্দুল মান্নান সরদারের স্ত্রী ডলি বেগম (৩০),মেয়ে ফাতেমা (৬) ও ছেলে ওমর ( ৭ মাস )।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

স্থানীয়রা জানান,ডলি বেগমের স্বামী আব্দুল মান্নান সরদার প্রতিদিন সকালে তিনি বাড়ি থেকে কর্মস্থল খুলনার উদ্দেশে বেরিয়ে যান। তবে গতকাল শনিবার ছুটি থাকার কারণে ডুমুরিয়া বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন।

বেলা সাড়ে ১১টার দিকে তিনি বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান।এ সময় তিনি তার মা ও স্ত্রী-সন্তানদের ডাকাডাকি করে সাড়া না পেয়ে পাশে চাচাতো ভাইয়ের বাড়িতে যান। সেখানে তার স্ত্রী ও সন্তানদের না পেয়ে মাকে নিয়ে বাড়ি ফিরে আসেন।

পরে হাসুয়া দিয়ে দরজার খিল খুলে স্ত্রী ডলি বেগমকে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় এবং তার শিশু সন্তান ফাতেমা ও ওমরের লাশ ঘরে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে এ ঘটনা জানতে পারেন।

এলাকাবাসীর ধারণা,পারিবারিক কারণে সকালে শাশুড়ির সঙ্গে ডলি বেগমের সামান্য ঝগড়া হয়েছিল।হয়তো তার কারণে এ ঘটনা ঘটতে পারে।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান বলেন, সবকিছু দেখে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি-মা ডলি বেগম আত্মহত্যা করেছেন।তবে আত্মহত্যার আগে তিনি তার দুই শিশু সন্তানকে হত্যা করেন।এ ব্যাপারে তদন্ত হচ্ছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল