যশোর আজ শুক্রবার , ৫ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার-১

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৫, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ
খাগড়াছড়িতে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার-১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি ) জেলা প্রতিনিধি :: খাগড়াছড়ি সদরস্থ শান্তি কাউন্টারের সামনে থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ ( যার সর্বমোট ওজন ১৫কেজি১২০গ্রাম ) মোঃ সুলতান ( ৭০) নামে ১ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার চৌকস আভিযানিক দল।

গ্রেফতারকৃত ব্যক্তি দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ছোট মেরুং বাজার এলাকার মৃত আরশাদ আলী হাওলাদারের ছেলে মোঃ সুলতান।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম ( বার ) খাগড়াছড়িতে যোগদানের পর থেকে জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। তাঁর সার্বিক দিকনির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৪জুলাই জেলা গোয়েন্দা শাখার চৌকস আভিযানিক দল খাগড়াছড়ি সদর থানা এলাকায় মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান ডিউটিতে নিয়োজিত থাকা অবস্থায় জানতে পারেন শাপলা চত্বর এলাকায় রাত প্রায় সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদরের ৩নং পৌর ওয়ার্ডে শান্তি কাউন্টার ( ঢাকা ) এর সামনে থেকে মাদকদ্রব্য ( গাঁজা ) নিজ হেফাজতে রেখে ১ জন অবস্থান করছে।

সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ’কে বিষয়টি অবহিত করার পর তখন ঘটনাস্থলে সঙ্গীয় অফিসার ও ফোর্স সুলতানকে গ্রেফতার করা হয়,একই এলাকার মূল আসামী ও অবৈধ গাঁজা সর্বরাহকারী মোঃ আসাদুল হক ( ৪৩ ) পালিয়ে রয়েছেন।

জানা যায়,খাগড়াছড়ি থেকে পাইকারি দামে ক্রয় করে গ্রেফতারকৃত আসামী অবৈধ মাদক দ্রব্য ( গাঁজা ) ঢাকার উদেশ্যে নিয়ে যায়। আটককৃত ব্যক্তি জব্দকৃত গাঁজা নিয়ে শান্তি পরিবহণ বাসের বাংকারে উঠানোর প্রস্তুতি কালে বিধি মোতাবেক তল্লাশী করে হেফাজত থেকে কালো পলিথিনের প্যাকেটের ভিতরে স পলিথিনে মোড়া এবং প্লাস্টিকের লাল সুতা দ্বারা বাধা ২৭টি লম্বা গাঁজা মোট ১৫.১২০কেজিসহ গ্রেফতার করা হয়

পুলিশ সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইবে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত